রবিবার ৬ মাঘ, ১৪২৬ ১৯ জানুয়ারি, ২০২০ রবিবার

রাজাপুরে ডেঙ্গু জ্বরে স্কুলছাত্রীর মৃত্যু: পরিবারের ঈদের আনন্দ অম্লান

অনলাইন ডেস্ক: ঝালকাঠির রাজাপুরে রুসা মনি নামে এক স্কুল ছাত্রী মৃত্যু হয়েছে। সে ঈদ উদযাপন করার উদ্দেশ্যে ডেঙ্গু জ্বর আক্রান্ত অবস্থায় ঢাকা থেকে দাদা বাড়ি বেড়াতে আসে। শনিবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রুসা ঝালকাঠির রাজাপুরের গালুয়া ইউনিয়নের জীবনদাশকাঠি গ্রামের রুহুল আমিন হাওলাদারের মেয়ে এবং ঢাকার ধানমন্ডি রেসিডেন্সিয়াল স্কুলের তৃতীয় শ্রেনীর ছাত্রী। রুসার মৃত্যুতে তার পরিবারে ঈদের আনন্দ আম্লান হয়ে যেছে।

রুসার বাবা রুহুল আমিন হাওলাদার জানান, কয়েকদিন পূর্বে ঢাকায় বসে রুসার ডেঙ্গু জ্বর ধরা পড়লে চিকিৎসা করানোর পর কিছুটা সুস্থ্য হয়। পরে বৃহস্পতিবার তাকে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু শুক্রবার সকালে আবার জ্বর বাড়লে তাকে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক বরিশাল রেফার করেন।

শেরে বাংলা মেডিকেলে বেড না পাওয়ায় বরিশালের বেসরকারি রাহাত আনোয়ারা হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার আরও অবনতি হলে শুক্রবার রাত ৮টার দিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে নিয়ে লাইফ সাপোর্টে নেয়া হয়। পরে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.