শনিবার ৯ ভাদ্র, ১৪২৬ ২৪ আগস্ট, ২০১৯ শনিবার

রূপায়ন টাউনের একমাত্র রাস্তা দখল করে গরুর হাট বসিয়েছে নাজিম ভূইয়া

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জে ফতুল্লা মডেল থানার অধিনস্থ রূপায়ন টাউনের একমাত্র রাস্তাটিতে বন্ধ করে গরুর হাট বসিয়েছে নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান, আওয়ামীলীগের বির্তকিত নেতা ও বহুল সমালচিত নাজিম উদ্দিন ভূইয়া।

জৈনক মানিক চাঁন রূপায়ন টাউনের বালুর মাঠ নাম করে চাঁন গরুর হাটের জন্য ইজারা আনলেও মাঠের কাছে না গিয়ে তিনি রূপায়ন টাউনে প্রবেশ করার একমাত্র রাস্তাটির দু’পাশ দখল করে বসিয়েছে গরুর হাট। গরুর হাটটি পরিচালনা করেন কুতুবপুর ইউনিয়নের শান্তিধারা এলাকার আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জার ফকির। এ হাটটি অভিজাত এলাকায় রূপায়ন টাউনে প্রায় ৩’হাজার লোকের বস-বাস।

এ হাটটির ব্যপারে রূপায়ন টাউনের বসবাসকারী কোন কথা বললে নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান, আওয়ামীলীগের বির্তকিত নেতা ও বহুল সমালচিত নাজিম উদ্দিন ভূইয়ার ক্যাডাররা তাদেরকে মারধরসহ বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। বিধায় বসবাসকারীদের এ নোংরা আবর্জনা মারিয়ে যাতায়াত করতে হচ্ছে। সইতে হচ্ছে দূর্গন্ধ।

এ ব্যাপারে রূপায়ন টাউনবাসী সংশ্লিষ্ট ঊর্ধতন কর্তৃপক্ষের হস্থক্ষেপ কামনা করেছেন। এ ব্যাপারে আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জার ফকির বলেন, আমরা ২/৩ দিনের জন্য এই গরুর হাটটি বসিয়েছি, এতে রুপায়নবাসীর তেমন কোন ক্ষতি হবে না।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.