শনিবার ৯ ভাদ্র, ১৪২৬ ২৪ আগস্ট, ২০১৯ শনিবার

নারায়ণগঞ্জ কলেজের আরেকটি নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জ কলেজকে বিশ্ববিদ্যালয়ের আদলে একটি আধুনিক কলেজ হিসেবে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন নারায়ণগঞজ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। তিনি বলেছেন, কলেজের নিজস্ব ফান্ডে থেকে ১০তলা ফাউন্ডেশনে একটি ৭তলা ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে। সেই ভবনের নামকরণ করা হবে শেখ কামাল। আর শিক্ষা অধিদপ্তর থেকে নতুন একটি ভবনের জন্য ৮কোটি টাকা বরাদ্দ এসেছে।

সবগুলো কাজ সম্পূর্ন হলে আশাকরি নারায়ণগঞ্জ কলেজ বিশ্ববিদ্যালয়ের আদলে রুপান্তরিত হবে। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুর সাড়ে ১২টায় নারায়ণগঞ্জ কলেজ প্রাঙ্গনে ৪তলা বিশিষ্ট নতুন একাডেমী ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সেলিম ওসমান আরও বলেন, নারায়ণগঞ্জ কলেজের ফলাফল আগামী ২০২০ সালে অবশ্যই ভালো হবে। নারায়ণগঞ্জে ৪টি প্রধান কলেজের ৩টি সরকারী। শিক্ষার্থীদের ভর্তির আবেদনের পরিপ্রেক্ষিতে বোর্ড থেকে ভাল ফলাফল করা শিক্ষার্থীদের আগে সরকারী কলেজ গুলোতে দেওয়া হয়। পরে নারায়ণগঞ্জ কলেজের দেওয়া হয়। যার ফলে আমরা নতুন ছাত্র হিসেবে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের পাচ্ছি না। আমরা এ বিষয়ে চিন্তিত না। দূর্বল ছাত্রদের বিশেষ ক্লাস করা হচ্ছে ফলাফল অবশ্যই ভালো হবে।

নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এফবিসিসিআই এর পরিচালক প্রবীর সাহা, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য এম এ হাতেম, মোস্তফা কামাল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নারায়ণগঞ্জ জোনের নির্বাহী প্রকৌশলী শাহ আলম প্রমুখ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: জাতীয়,নারায়ণগঞ্জের খবর,শিক্ষা

Leave A Reply

Your email address will not be published.