বুধবার ৪ বৈশাখ, ১৪৩১ ১৭ এপ্রিল, ২০২৪ বুধবার

র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান ভিডিও করতে মানা?(ভিডিও)

বিষেরবাঁশী ডেস্ক: গত ২৩ জুলাই সকাল ১১.৩০ মিনিট। দিগবাবু বাজারের দুই গলিতে উৎসুক জনতার জটলা। কালো রঙের পোশাকে ৫/৬ জন র‌্যাব সদস্যের উপস্থিতিতে পরিবেশ অধিদপ্তরের দু’জন কর্মকর্তা একটি পলিথিন দোকানের সামনে দাঁড়িয়ে মনোযোগ সহকারে কি যেন নোট করছেন। এসময় নিউজ২৪.ওয়েবসাইটের প্রতিনিধি অভিযানের দৃশ্য ভিডিও ধারন শুরু করতেই র‌্যাবের একজন কনস্টেবল তেড়ে আসেন! পরিচয় দেয়ার পরও তিনি ভিডিও করতে দেবেন না। রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে মিডিয়া ক্যামেরা পারসনদের উপস্থিতিতে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন।  ক্যামেরা পারসনের উপস্থিতি থাকলে অভিযানের স্বচ্ছতা নিয়েও প্রশ্নের সুযোগ থাকেনা। তবে, র‌্যাবের এই সদস্যের একরোখা মনোভাবের ফলে বাধ্য হয়ে পাশের গলিতে যান নিউজ২৪.ওয়েবসাইট এর সংবাদকর্মী।

র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান ভিডিও করতে মানা?(ভিডিও)

র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান ভিডিও করতে মানা?(ভিডিও)

Posted by News 24 bangladesh on Sunday, July 28, 2019

সেখানে সিভিলে থাকা র‌্যাব কর্মকর্তার কাছে পরিচয় দিয়ে কথা বলেন এই সাংবাদিক। এসময় মুখ থেকে কথা কেড়ে নিয়ে ওই র‌্যাব সদস্য একপর্যায়ে বলেন,”স্যার ওনি ভিডিও করছিলেন। আমি তাকে আপনার কাছে ধরে এনেছি।”একথায় উষ্মা প্রকাশ করেন সাংবাদিক।তিনি জানতে চান, ‘ধরে এনেছেন মানে কী? আমি  নিজেই কথা বলতে এসেছি, আপত্তিকর কথা বলছেন কেন?  সিভিলে আরো ২/৩ জনও আপত্তিকর সুর মিলালে সাংবাদিক জানতে চান,”আপনারা কারা?”
র‌্যাব কর্মকর্তা বলেন,”আমাদেরই লোক”।

র‌্যাবের তৎপরতার খবর শুনে দিগবাবুর বাজারের প্রায় সকল দোকালের সাটার,দরজা বন্ধ করে দোকানদাররা গা ঢাকা দেন! র‌্যাবের অভিযানের খবরে
আতঙ্ক বিরাজ করার কারণ জানতে চাইলে সাংবাদিককে র‌্যাব কর্মকর্তা বলেন,’আপনিও তাই করবেন!

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.