শনিবার ৯ ভাদ্র, ১৪২৬ ২৪ আগস্ট, ২০১৯ শনিবার

২প সহ ৩ জন অজ্ঞাত মলম পাটিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

অনলাইন ডেস্ক: সাইনবোর্ড চৌরঙ্গী মাকের্ট এলাকা হতে অজ্ঞাত মলম পার্টির ২ নারী সহ ৩ জন কে গ্রেফতার করেছে র‌্যাব। তৎখানিক তাদের দেহ তল্লাশী করে চেতনাশক ট্যাবলেট ও বাম মলম পাওয়া যায় ।
গত বুধবার (১৭ জুলাই) রাতে র‌্যাব-১১, এর অভিযানে আসমীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ফেরুন আক্তার মনি (৩৬), রুমা আক্তার সালমা (৩১), এবং মোঃ রুমান ভূইয়া (১৯), তারা অনেকদিন যাবত চেতনাশক ট্যাবলেট বিভিন্ন প্রকার খাবারের সাথে মিশিয়ে মহাসড়কে সাধারণ ও ঘরমুখী যাত্রীদের খাইয়ে তাদের অজ্ঞান করে তাদের লুট করে নিতো।

র‌্যাব-১১ জানায়, ফেরুন আক্তার মনি ও তার ছেলে মোঃ রুমান ভূইয়া এর বাড়ী ঢাকার সাভারে ফেরিঙ্গীকান্দা এলাকায় এবং রুমা আক্তার সালমা এর বাড়ী পটুয়াখালীর গলাচিপা উপজেলার কোর্টখালী গ্রামে। তারা সবাই অনেকদিন যাবত মহাসড়কে চলাচলরত বাস, অটোরিক্সা, (সিএনজি) ইত্যাদি যাত্রীবাহী পরিবহনে যাত্রী সেজে চেতনানাশক ট্যাবলেট জুস, পানি, চা, ডাবের পানি ও শরবতসহ বিভিন্ন খাবারে সাথে মিশিয়ে সাধারন যাত্রীদের সেবন করিয়ে ও সু-কৌশলে যাত্রীদের অজ্ঞান করত এবং তাদের লুট করতো।

র‌্যাব আরো জানায়, সুনিদিষ্ট অভিযোগ ও গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে বিশেষ অভিযান পরিচালনা করে সাইনবোর্ড চৌরঙ্গী মাকের্ট এলাকা হতে অজ্ঞাত মলম পার্টির এই তিন জনকে গ্রেফতার করা হয়। অজ্ঞাত মলম পার্টির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.