শনিবার ৯ ভাদ্র, ১৪২৬ ২৪ আগস্ট, ২০১৯ শনিবার

কাভার্ডভ্যানের চাপায় আহত সার্জেন্ট গোলাম কিবরিয়ার মৃত্যু

অনলাইন ডেস্ক: বরিশালে কাভার্ডভ্যান চাপায় আহত মহানগর পুলিশের (বিএমপি) ট্রাফিক বিভাগের সার্জেন্ট গোলাম কিবরিয়ার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ই জুলাই) সকালে আহত সার্জেন্ট গোলাম কিবরিয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।তিনি দীর্ঘদিন ধরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। তার বাড়ি পটুয়াখালী জেলায়।

ঢাকা মেডিকেল কলেজ ক্যাম্প পুলিশের এ.এস.আই আবদুল খান গণমাধ্যমকে জানান, দায়িত্বরত চিকিৎসকরা জানান আইসিইউতে থাকা বিএমপি ট্রাফিক বিভাগের সার্জেন্ট গোলাম কিবরিয়া মারা গেছেন। তবে কখন মারা গেছে সে সময়টি চিকিৎসকরা জানায়নি। ডেথ সার্টিফিকেট পেলে সময় জানা যাবে।

এর আগে গত সোমবার (১৫ই জুলাই) সকাল থেকে ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কর্নকাঠী জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালন করছিলেন। বেলা সোয়া ১২টার দিকে সার্জেন্ট কিবরিয়া পটুয়াখালীগামী একটি কাভার্ডভ্যানকে থামার সংকেত দেন।

কাভার্ডভ্যানটি ট্রাফিকের সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সার্জেন্ট কিবরিয়া একটি মোটরসাইকেলে ধাওয়া করে কাভার্ডভ্যানটির সামনে গিয়ে আবার তাকে থামার সংকেত দেন। কাভার্ডভ্যানচালক জলিল মিয়া এ সময় মোটরসাইকেল আরোহী সার্জেন্ট কিবরিয়াকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

স্থানীয় জনগন উদ্ধার করে তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বিকাল সোয়া ৫টার দিকে একটি বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপরই তাকে জরুরি বিভাগের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্ট রাখা হয়।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.