শনিবার ৯ ভাদ্র, ১৪২৬ ২৪ আগস্ট, ২০১৯ শনিবার

বন্দরে ৩নং ওয়ার্ডের সাবেক মহিলা মেম্বার বিউটিকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের বন্দর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাবেক মহিলা মেম্বার আফতাবুন নেসা বিউটি (৪২) কে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা।

সোমবার (১৫ জুলাই) আনুমানিক রাত সাড়ে ৮টায় বন্দর উপজেলার পদুকর এলাকায় এই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। হামলাকারী মাদক ব্যবসায়ীরা হলো ১. মুনতাজ (৪৮) ,পিতা . খুরশিদ। ২. মহিউদ্দিন (৫০), পিতা . তরমুজ উদ্দিন। ৩. মাসুদ (৩০), পিতা. মহিউদ্দিন। ৪. আলেয়া বেগম (৪০), স্বামী. মহিউদ্দিন। ৫. এাহবুব (২৫), পিতা. মহিউদ্দিন।

জানা যায়, ৩নং ওয়ার্ডের সাবেক মহিলা মেম্বার আফতাবুন নেসা বিউটি গতকাল পদুকর এলাকায় একটি চায়ের দোকানে যান। এসময় সেখানে কিছু মাদক ব্যবসায়ীও উপস্থিত ছিলো। তখন বিউটি তাদেরকে উদ্দেশ্য করে বলেন, তোরা যে মাদক ব্যবসা করছিস এতে আমাদের এলাকার দূর্ণাম হয়, তোরা বাবা এগুলা বন্ধ কর। এই কথা শুনে উল্লেখিত আসামীরা ক্ষিপ্ত হয়ে বিউটি’র উপরে হামলা চালায়। তাকে গুরুতরভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। তার আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে আসে। এসময় সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং এলাকারবাসী বিউটিকে জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার শেষে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানন্তর করা হয়। চিকিৎসকরা বিউটির অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম রফিক জানায়, বিউটির উপর হামলার ঘটনা শোনার সঙ্গে সঙ্গে আমরা সেখানে পুলিশ ফোর্স পাঠিয়েছি। আসামীরা যেই হোক তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে। আর এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন সাবেক মেম্বার বিউটি আপা যাতে সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে সেই কামনা করি।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.