সোমবার ৭ শ্রাবণ, ১৪২৬ ২২ জুলাই, ২০১৯ সোমবার

ঝালকাঠির রাজাপুরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: ফুফাতো ভাই গ্রেফতার

অনলাইন ডেস্ক: রাজাপুরের মঠবাড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের (বাদুরতলা স্কুল) ৭ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের মামলায় ওই ছাত্রীর ফুফাত ভাই এমরান হোসেন (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। মঠবাড়ি ইউনিয়নের পুখরীজনা গ্রামের এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর মা বাদি হয়ে মামলা দায়ের করে। পুলিশ সেই রাতেই তাকে গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করেছে। এমরান মঠবাড়ি ইউনিয়নের পুখরীজনা গ্রামের কামাল হোসেনের ছেলে।

মামলায় সূত্রে জানা গেছে, নানীর কাছে রেখে ওই ছাত্রীর মা খুলনা বেড়াতে যায়। সেই সুযোগে গত বৃহস্পতিবার সকালে ছাত্রীকে একটি কক্ষে নিয়ে এমরান ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষণের কথা কাউকে না জানানোর জন্য হুমকিও দেয়। ভিকটিম ও এমরান সম্পর্কে মামাত-ফুফাত ভাইবোন। পরে ওই ছাত্রীর মা বাড়িতে এলে তাকে এ বিষয়টি জানায় ওই ছাত্রী। পরে তিনি বাদি হয়ে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে (নং ৮) মামলা করেন।

এ বিষয়ে রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, মামলার আসামী এমরানকে ঘটনার দিন রাতেই গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে। শুক্রবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝালকাঠি সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষায় বিস্তারিত জানা যাবে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.