সোমবার ৭ শ্রাবণ, ১৪২৬ ২২ জুলাই, ২০১৯ সোমবার

বন্দরে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদে স্বামীকে কোপানোর ঘটনায় গ্রেফতার ২

অনলাইন ডেস্ক : বন্দরে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩ জুলাই) রাতে মুন্সিগঞ্জের গজারিয়া থানার আড়ালিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বন্দর থানা পুলিশ মামলার প্রধান আসামি বল্টু আমজাদের ছেলে আপন (১৯) ও ভাতিজা আকাশকে (২১) গ্রেফতার করেন। আজ দুপুরে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে বন্দর থানা পুলিশ।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে মুন্সিগঞ্জের গজারিয়া এলাকায় অভিযান চালিয়ে এই মামলার দুই পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। এই মামলার অন্য আসামিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহক রয়েছে।’

গত শুক্রবার (২৮ জুন) সকালে বন্দরে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ জানালে শাহীন (৪০) নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনা ঘটে। এ ঘটনায় ওইদিন বিকেলেই আহত শাহীনের স্ত্রী ববি আক্তার বাদী হয়ে স্থানীয় আমজাদ ওরফে বল্টু আমজাদ (৪৭), আমজাদের ছোট ছেলে আপন (১৮), বড় ছেলে হৃদয় (২৫), শফিক (৩৫), আমজাদের বড় ভাই মনির ওরফে টুন্ডা মনিরকে (৫২) আসামি করে একটি মামলা দায়ের করেছে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.