শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

”কোন মাস্তান জোর করে ফ্ল্যাট -জমি দখল করবে, আমরা তাঁদের আইনের আওতায় আনবো” এসপি হারুণ

নিরাক হাসান প্রেম: কোন মাস্তান জোর করে ফ্ল্যাট দখল করে রাখবে, জমি দখল করবে, আমরা তাঁদের আইনের আওতায় আনবো। এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ।

রবিবার ৩০ জুন শহেরর মীরজুমলা সংযোগ সড়কে দুপুর ১২ টায় পুলিশ সুপার হারুণ অর রশীদ সড়কটি পরিদর্শন করে । পরে একটি সংবাদ সম্মেলন করে।
তিনি সংবাদ সম্মেলনে বলেন, মীরজুমলা একটি সড়ক আছে এটা আমি নিজে জানতাম না এখানে বাস বা গাড়ী চলাচল করতো আগে জানা ছিলো না ।আমরা যখন জানতে পারলাম এই রাস্তায় দুই পাশে দোকান দিয়ে চাদা তুলে সেই ক্ষেত্রে আমরা চাঁদাবাজের বিরুদ্ধে অবস্থান নিয়েছি ।যেখানে দিয়ে মানুষ চলাচল করবে,বাস চলাচল করবে,গাড়ী চলাচল করবে সেখানে দোকান বসিয়ে তাদের কাছ থেকে টাকা নেয়া ঠিক হবে না। তাদের জন্য ভিতরে দোকান থাকা সত্বেও তারা বাহিরে বসছে । তারপরও যদি রাত ১টা থেকে ভোর ৫টা পর্যন্ত লোডিং আনলোডিং ট্রাক মালামাল তৃুলে তাতে কোনো সমস্যা নাই কেননা তখন মানুষের চলাচল থাকে না। সাইনবোর্ড থেকে শুরু করে চাষাঢ়া পর্যন্ত যা বন্ধ করার করেছি। কিন্তু বঙ্গবন্ধু সড়ক দিয়ে সিটিকর্পোরেশন পর্যন্ত কোন হকার বসতে পারবে না।

তিনি আরো বলেন, মেয়র মহোদয় ও জেলা প্রশাসকের কাছে আবেদন করা হবে যাতে উনারা একটি মাঠের ব্যবস্থা করে দেয় সেখােন হকাররা বেচাকেনা করবে।আমরা হকারের বিরুদ্ধে না,কিন্তু জনসাধারণ যাতে ভালো ভাবে চলাচল করতে পারে সে ব্যবস্থা করছি ।
এখন আর ভিরের মধ্যে পকেটমার বা ভিরের মধ্যের স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগ আসে না । এখন চাষাঢ়া বঙ্গবন্ধু রোড থেকে ১নং রেলগেইটে যেতে ৭ থেকে ৮ মিনিট সময় লাগে। যেখানে আগে সময় লাগতো ৩০ থেকে ৪৫ মিনিট।

তিনি আরো বলেন, গণমাধ্যেমের সহযোগিতায় আমি এই কাজ গুলো সম্পন করতে পেরেছি। এখন আমরা চাষাঢ়া থেকে ফতুল্লা পর্যন্ত যে অবৈধ পার্কিং আছে এবং পঞ্চবটি থেকে মুন্সিগঞ্জের যে সড়কটি আছে সেখানে আমরা সড়কটি পরিষ্কার করার চেষ্টা করবো।

তিনি বলেন মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত আছে এবং অব্যহত থাকবে।আমাদের কাছে যদি ভূমিদস্যুদের বিরুদ্ধে অভিযোগ আসে বা ফ্লাট দখলের বিরুদ্ধে অভিযোগ আসে তাহলে তার বিরুদ্ধে সাথে সাথে আমরা ব্যবস্থা নিবো।
নারায়ণগঞ্জ ব্যবসায়ীদের বসবাস করার যায়গা। এখানে কোন মাস্তানদের সুযোগ দেয়া হবে না আমরা আইনের আওতায় এনে সকল কাজ করবো।

এসময় পুলিশ সুপারের সাথে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা (সিও) এহতেশামূল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম সিদ্দিকী, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম, ডিআইও-১ মমিনুল ইসলাম, ডিআইও-২ সাজ্জাদ রোমনসহ পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

বিষেরবাঁশী.কম/নিরাক/নিঃতঃ

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.