শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

মৃত্যুর কাছে হার মানলো দগ্ধ শারীরিক প্রতিবন্ধী ইউসুফ আলী

অনলাইন ডেস্ক: রাজধানীর মিরপুর পল্লবীর সবুজ বাংলা আবাসিক এলাকায় এক বাসায় পানির রিজার্ভ ট্যাংকি বিস্ফোরণের সময় ৫ দিন পৃর্বে আগুনে দগ্ধ হয় শারীরিক প্রতিবন্ধী ইউসুফ আলীর (১৭) ও মাজগরউল্লা (৫২) । তার মধ্যে ১৭ বছরের যুবক ইউসুফ আলীকে মৃত বলে ঘোষনা করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের ডাক্তার। তার বড় ভাই ইয়াছিন এই তথ্য আমাদেরকে জানিয়েছেন। শনিবার রাত ১.৪৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ১৭ বছরের যুবক ইউসুফের শরীরের ৭৫ শতাংশ পুড়ে গিয়েছিল। পাঁচ দিন আগে ওই ঘটনায় দগ্ধ দুই জনের মধ্যে এক জনের মৃত্যু হল।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে পল্লবীস্থ সবুজ বাংলা আবাসিক এলাকার ২ নম্বর রোডের মিজানুর রহমানের টিনশেট বাড়ির রিজার্ভ ট্যাংক পরিষ্কারের সময় জমে থাকা গ্যাসে বিস্ফোরণ ঘটে।

ঘটনার পরপরই প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করান। ৫দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে গতকাল ইউসুফ আলীর মৃত্যু হয়।

তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে সবুজ বাংলা আবাসিক এলাকায়। ২য় জানাজা অনুষ্ঠিত হবে শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার কোদালপুরস্থ নিজ বাড়িতে। তাকে দাফন করা হবে পারিবারিক কবরস্থানে ।

এখন হাসপাতালে থাকা মাজগরউল্লা (৫২) অবস্থা গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.