শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

নারায়ণগঞ্জের নগরীর গলাচিপায় জুয়েল নামের এক যুবককে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাত

 

বিষেরবাঁশি.কম: নারায়ণগঞ্জের নগরীর গলাচিপায় জুয়েল নামের এক ফুচকা বিক্রেতাকে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে একই এলাকার মাদক ব্যবসায়ী আলম (২০) নামে এক যুবকের বিরুদ্ধে।

শনিবার (২৯ জুন) সকাল ১১ টার দিকে নগরীর গলাচিপা এলাকার রুপার বাড়ি কর্মকার গলিতে এই ঘটনা ঘটে। অভিযুক্ত আলম উক্ত এলাকার বারেকের ছেলে। আহত জুয়েলকে প্রথমে নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। খোজ নিয়ে যানা যায় জুয়েলের অবস্থা খুবি আশঙ্কা জনক ছুরির আঘাতে তার ফুসফসে গভীর ভাবে প্রবেশ করেছে।

প্রতক্ষ্যদর্শী জুয়েলের খালা সালমা আক্তার বলেন, ‘সকালে জুয়েল ফুচকার মালামাল কিনে বাসায় আসে। তার পরপর সে ঘরের থেকে বের হয়। বের হওয়ার সময় আলম তাকে ডাক দিয়ে নিয়ে যায়। জুয়েল কর্মকার গলিরর মাথায় গেলেই সে তাকে ছুড়ি দিয়ে পেটে আঘাত করা।’

তিনি আরো বলেন, ‘আলম একজন মাদক বিক্রতা। গতকাল রাতে এ অভিযোগে সে পুলিশের কাছে ধরা পরে। তার ধরা পরায় জুয়েলের হাত রয়েছে বলে রাতে জুয়েলের সঙ্গে কথা কাটাকাটি হয় আলমের। আলম মাদক ব্যবসার পাশাপাশী এলাকায় অনেক অপকর্ম করতো।বিভিন্ন মেয়েদের উত্তপত্ব করতো।তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের মামলা আছে।

রুপার বাড়ি এলাকার চা বিক্রেতা নাসিম বলেন, ‘কাল রাতে রুপার বাড়ি আলম ও জুয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। কিন্তু কোন বিষয়কে কেন্দ্র করে তা সঠিক যানি না।

এ বিষয়ে ফতুল্ল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, ‘এ বিষয়ে আমরা কিছ জানি না। আর এ ঘটনায় এখনো কেউ অভিযোগ নিয়ে আসেনি।

বিষেরবাঁশি.কম/ডেক্স/মৌ দাস

 

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.