সোমবার ৭ শ্রাবণ, ১৪২৬ ২২ জুলাই, ২০১৯ সোমবার

নারায়ণগঞ্জের কাঁচপুর থেকে ভূয়া ডাক্তার জাকারীয়া গ্রেফতার

বিষেরবাঁশি.কম: সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে অবস্থিত র‌্যাব-১১’র অভিযানে জেলার সোনারগাঁ থানার কাঁচপুর এলাকা থেকে ভূয়া ডাক্তার গ্রেফতার। গত বৃহস্পতিবার রাতে ”দি স্কয়ার ডায়গনষ্টিক এন্ড পিজিওথেরাপী সেন্টার” থেকে এ ভূয়া ডাক্তার জাকারীয়াকে গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র মেজর তালুকদার নাজমুছ সাকিব ও অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী পিপিএম’র নেতৃত্বে সোনারগাঁ থানার কাঁচপুর দি স্কয়ার ডায়গনষ্টিক এন্ড পিজিওথেরাপী সেন্টারে অভিযান চালানো হয়। উক্ত অভিযানে এম.এইচ জাকারীয়া নামে এক ভূয়া ডাক্তারকে গ্রেফতার করে। সে দীর্ঘ দিন যাবৎ নিজেকে এম.বি.বি.এস, এফ.সি.জি.পি,(এফ-মেডিসিন), পি.জি.টি (যৌন,এলার্জি), পি,জি.টি (মেডিসিন ও শিশু), মেডিকেল অফিসার, (ভি-নিট), রূপগঞ্জ, নারায়ণগঞ্জ ও এক্স বারডেম জেনারেল হাসপাতাল, ঢাকা ও দি স্কয়ার ডায়গনষ্টিক এন্ড পিজিওথেরাপী সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক পরিচয় দিয়ে আসছিল। ধৃত ভূয়া ডাক্তার গাইবান্দা জেলার সুন্দরগঞ্জ থানার কালীর সামাদ এলাকার গাউসাল আজমের ছেলে ভূয়া ডাক্তার জাকারীয়া। সে বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানার সানাপাড় এলাকায় বসবাস করে আসছে।
এ ব্যাপারে র‌্যাব-১১’র মেজর নাজমুছ সাকিব তালুকদার বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কাঁচপুর এলাকায় দি স্কার ডায়গনষ্টিক এন্ড পিজিওথেরাপী সেন্টারে একজন ডাক্তার হিসেবে রোগী দেখে আসছিলেন। এ ব্যপারে র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছে।

বিষেরবাঁশি.কম/ডেক্স/মৌ দাস

Categories: নারায়ণগঞ্জের খবর,স্বাস্থ্য

Leave A Reply

Your email address will not be published.