শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

রাজধানীর কলাবাগানের অ্যাপার্টমেন্টে দুই নিরাপত্তা কর্মীর ধর্ষণ চেস্টা ।এক জন গ্রেফতার

 

 

বিষেরবাঁশি.কম: রাজধানীর কলাবাগানের লেক সার্কাস গলির একটি বহুতল অ্যাপার্টমেন্টের নিরাপত্তা রক্ষীদের কক্ষে ‘ও’ লেভেল পাস করা এক তরুনী ধর্ষণ চেস্টা ও শ্লীলতাহানির শিকার হয়েছেন। গত বুধবার এ ঘটনা ঘটার পর এলাকাবাসীর বিক্ষোভের মুখে পুলিশ গত শুক্রবার দুপুরে ওই অ্যাপার্টমেন্টের নিরাপত্তা কর্মী রফিকুল ইসলামকে (২৬) আটক করে। এ সময় আরেক নিরাপত্তা কর্মী নিখিল পালিয়ে যায়। পুলিশ ওই অ্যাপার্টমেন্ট থেকে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করেছে। পুলিশ বলছে, ভিডিও ফুটেজে দেখে ধর্ষণ চেস্টা ও শ্লীলতাহানির বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। পরে গতকাল রবিবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেন।

 

এ ব্যাপারে পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার বলেন, ঘটনায় জড়িত একজনকে আমরা গ্রেফতার করেছি। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আরো কেউ জড়িত থাকলে, তাদেরকেও গ্রেফতার করা হবে।

 

কলাবাগান থানা পুলিশ জানায়, ৫৭/ডি, ১২ তলা অরগান ডালিয়া-জোসনা অ্যাপার্টমেন্টে কুয়েত প্রবাসীর ও লেভেল পাস করা তরুনী তার বান্ধবীর সঙ্গে দেখা করতে যান। ওই বান্ধবীর বাবা কয়েক মাস আগে ওই বাসা পরিবর্তন করেছেন। ওই তরুণী বিষয়টি জানতেন না। বুধবার দুপুরে ওই অ্যাপার্টমেন্টের নিরাপত্তা কর্মীদের কাছে তার বান্ধবীর বাসা পরিবর্তনের বিষয়টি জানতে পারেন। এসময় তার মোবাইল ফোনে চার্জ না থাকার কারণে ওই অ্যাপার্টমেন্টে চার্জার পয়েন্ট আছে কি না জানতে চান। রফিক ও নিখিল নামের দুই নিরাপত্তা কর্মী তাদের থাকার ঘরের দিকে চার্জার পয়েন্ট আছে বলে জানান। ওই তরুণী তাদের কক্ষের দিকে এগিয়ে গেলে দুই নিরাপত্তা কর্মী তাকে ধাক্কা দিয়ে কক্ষের মধ্যে নিয়ে যায়। তারা কক্ষের দরজা বন্ধ করে ধর্ষণের চেস্টা চালায়। এসময় ওই মেয়ে চিৎকার করলে অ্যাপার্টমেন্টের ছয় তলার ফ্ল্যাট থেকে ইনকিয়াব নামের এক যুবক ছুটে এসে মেয়েটিকে রক্ষা করে। এসময় ওই যুবক দুই নিরাপত্তা কর্মীকে জুতা পেটা করেন। ঘটনার পরপর অ্যাপার্টমেন্টের ফ্ল্যাট মালিক সমিতির সভাপতি জাফর ইকবাল লিটন ও সাধারণ সম্পাদক সোহেল এসে দুই নিরাপত্তা কর্মীকে ছাড়িয়ে নেন।

 

এদিকে, তরুণী আজিমপুরে বাসায় ফিরে গিয়ে বিষয়টি তার মাকে জানায়। তরুণী মা কলাবাগান থানা পুলিশের কাছে মৌখিক অভিযোগ করেন। বিষয়টি নিয়ে শুক্রবার দুপুরে এলাকাবাসী বিক্ষোভ করেন। এসময় এলাকাবাসী ধাওয়া করে ওই অ্যাপার্টমেন্টের নিরাপত্তা কর্মী রফিকুল ইসলামকে আটক করেন। আরেক নিরাপত্তা কর্মী পালিয়ে যায়। পরে পুলিশের একটি টিম গিয়ে অ্যাপার্টমেন্টের সিসি ক্যামেরার ফুটেজ জব্দ করে এবং নিরাপত্তা কর্মীকে আটক করে।

কলাবাগান থানার ওসি বলেন, ঘটনার ব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। মামলায় একজন নিরাপত্তা কর্মী গ্রেফতার রয়েছে। পলাতক আরেক নিরাপত্তা কর্মীকে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে।

বিষেরবাঁশি.কম/ডেক্স/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,জাতীয়,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.