শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

অনগ্রসর জনগোষ্ঠিকে মাথা উচু করে দাড়াতে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রি শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন আড়াইহাজারে জনসভায় – সমাজকল্যান প্রতিমন্ত্রী শরীফ আহমেদ

 

 

বয়স্ক,বিধবা পঙ্গু সহ অনগ্রসর জনগোষ্ঠিকে মাথা উচু করে দাড়াতে ও তাদের ভাগ্য ফিরাতে জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত দিন নিরলস কাজ করে যাচ্ছে।

আওয়ামীলীগের সরকারের আগে কোন সরকাররই সাধারন এ অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে এগিয়ে আসেনি।

 

শনিবার (২২জুন) বিকালে আড়াইহাজার উপজেলার বিশনন্দি এলাকায় বিশনন্দি আলহাজ্ব আব্দুল কাদের উচ্চ বিদ্যালয় ও আলহাজ্ব শোরশীদ আলম সরকার বৃদ্ধাশ্রমের ভিত্তি প্রস্তর স্থাপন করে বিশনন্দী মাঠে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে উল্লেখিত বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

 

উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি খোরশীদ আলম সরকারের সভাপতিত্বে প্রতিমিন্ত্রী শরীফ আহমেদ আরো বলেন,দেশের প্রতিটি মানুষ ও এলাকার চাহিদা অনুযায়ী আমাদের সরকার প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশে উন্নয়ন করে চলেছেন। জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে ও তার একটি আহবানে জাতি ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছিল। আজ তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নে ভাসছে। শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল বিশ্বের বহুদেশ অনুসরন করে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন।

 

প্রতিমন্ত্রী দলীয় নেতাকর্মীদের শেখ হাসিনার সাথে ঐক্যবদ্ধ হয়ে সততার সহিত দেশের জন্য কাজ করে যাওয়ার জন্য আহবান জানান।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন,নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজি নুরুল কবির,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহজালাল মিয়া,উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, সাধারন সম্পাদক এডভোকেট আঃ রশিদ ভুইয়া,যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম ভুইয়া, আলহাজ্ব আব্দুল কাদের উচ্চ বিদ্যালয় এর প্রতিষ্ঠাতা আব্দুল কাদের,উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন। উপস্থিত ছিলেন আড়াইহাজার পৌর সভার মেয়র সুন্দর আলী,গোপালদী পৌরসভার মেয়র হালিম সিকদার,উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম,বিশনন্দী ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া,সাবেক চেয়ারম্যান ইকবাল রহমান রিপন। অনুষ্ঠানে প্রতিমন্ত্রী ১০ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও ৪৭জন ক্ষুদ্র উদ্যোক্তাকে ১০ লক্ষ ৫০হাজার টাকা বিনাসুদের ঋণ প্রদান করেন।

 

বিষেরবাঁশী.কম/ডেক্স/মৌ দাস.

 

Categories: জাতীয়,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.