বুধবার ৫ আষাঢ়, ১৪২৬ ১৯ জুন, ২০১৯ বুধবার

টোল না দেয়ায় আটকে গেলো ফায়ার সার্ভিসের গাড়ি

বিষেরবাঁশী ডেস্ক: বঙ্গবন্ধু সেতুতে উত্তরবঙ্গগামী শ্যামলী পরিবহনের একটি গাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আজ শুক্রবার বিকাল আনুমানিক সাড়ে তিনটার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানা যায়। ভূঞাপুর ফায়ার সার্ভিস ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ঘটনাটি নিশ্চিত করেছেন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়িটি বিনা বাঁধায় ও টোল বিহীনভাবে যেতে চাইলে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে সেতু কর্তৃপক্ষের বিরুদ্ধে।

জানা যায়, বিকাল আনুমানিক সাড়ে তিনটার দিকে বঙ্গবন্ধু সেতুর উত্তরবঙ্গগামী লেনে শ্যামলী পরিবহনের একটি গাড়িতে আগুন ধরে যায়। সেসময় এক ব্যক্তি ৯৯৯ এ ফোন করে ঘটনাটি জানায়। পরে ৯৯৯ থেকে ভূঞাপুর ফায়ার সার্ভিসকে ঘটনাটি জানায়। ঘটনা জানার পর ফায়ার সার্ভিস অগ্নি নির্বাপনের জন্য টোল প্লাজার সামনে পৌঁছালে সেতু কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসের গাড়ি আটকে দেয় এবং ৮৫০ টাকা টোল দাবি করে আটকে রাখে। পরবর্তীতে সেতু কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসের গাড়ি ফেরত পাঠিয়ে দেয়।

এবিষয়ে ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ফেরদৌস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জরুরী সেবা ৯৯৯ থেকে আমাদের ফোন দিয়ে ঘটনাটি জানানো হয়।

ঘটনাস্থলে পৌঁছানোর চেষ্টা করলে সেতু কর্তৃপক্ষ আমাদের টোল প্লাজায় টোল বিহীন প্রবেশে বাঁধা দিলে আমরা ওই স্থানে পৌঁছাতে পারি নাই। বেশ কিছুক্ষণ অপেক্ষা ও সেতু কর্তৃপক্ষকে অনুরোধ করেও আমরা ফিরে আসি।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করেন। এবিষয়ে কর্তৃপক্ষ গণমাধ্যমের কাছে ঘটনার বিষয়টি এড়িয়ে যান।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.