সোমবার ১ আশ্বিন, ১৪২৬ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ সোমবার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির অভিযোগে ১৩ জনকে আটক করেছে RAB

নিউজ24 ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির অভিযোগে চাঁদাবাজ চক্রের ১৩ জনকে আটক করেছে RAB। শুক্রবার সকাল দশটা থেকে দুপুর বারোটা পর্যন্ত সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল ও সাইনবোর্ড এলাকায় মহাসড়কে চাঁদাবাজির সময় তাদের আটক করা হয়। RAB এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির প্রায় অর্ধ লক্ষ টাকা জব্দ করে। বিকেলে সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে প্রেস ব্রিফিংয়ে RAB গণমাধ্যমকে এ তথ্য জানায়।

আটককৃতরা হলেন- রাজধানীর যাত্রবাড়ি এলাকার শরীফ, আহসান উদ্দিন জুয়েল, নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার রিপন সিকদার, জলিল মিয়া, সাকিল ইসলাম ভূঁইয়া, ছিদ্দিক, মাহমুদুন নবী অপু, সিদ্ধিরগঞ্জের মাসুদ, ফারুক হোসেন, সোহেল, রূপগঞ্জের তারাবো এলাকার শরিফুল ইসলাম, রাজধানীর ডেমা শনির আখড়া এলাকার মাসুদ ওরফে হাবিব এবং মিরপুর সড়ক ও জনপথ বিভাগের সআটাফ কোয়ার্টার এলাকার সোহরাব হোসেন সরদার।

প্রেস ব্রিফিংয়ে RAB-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো আলেপ উদ্দিন জানান, ঈদুল ফিতরকে সামনে রেখে সন্ত্রাস, চাঁদাবাজিসহ সব ধরণের অপরাধ দমনে রমজান মাসের শুরু থেকেই RAB তৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় RAB বের গোয়েন্দা দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস, ট্রাক, ট্যাংক লরি ও কাভার্ড ভ্যান সহ বিভিন্ন পরিবহনে চাঁদাবাজ চক্রের তথ্য সংগ্রহ করে। সেই তথ্যের ভিত্তিতে র্যা ব শুক্রবার অভিযান চালিয়ে চাঁদাবাজ চক্রের এই ১৩ জনকে চাঁদা অদায়ের সময় হাতেনাতে আটক করে।

RAB আরো জানায়, আটকৃতদের জিজ্ঞাসাবাদ করে পরিবহন চাঁদাবাজ চক্রের নেপথ্যে যারা নিয়ন্ত্রন করছে তাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করেছে। এই চক্রের নেপথ্যের গডফাদাররা যতোই প্রভাবশালী হোক তাদের কাউকেই র্যা ব ছাড় দেবে না।

নিউজ24 ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.