সোমবার ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ ৯ ডিসেম্বর, ২০১৯ সোমবার

মদিনার আদলে ঈদ জামাত হবে….. শামীম ওসমান

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জে পৌনে দুই লক্ষ মুসুল্লি সমাগমের মাধ্যমে দেশের অন্যতম বৃহৎ ঈদ জামাত আয়োজনের ঘোষণা দিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান। তিনি সন্ধ্যায় সদর উপজেলার ফতুল্লা থানার লামাপাড়া এলাকায় নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে দলীয় ইফতার মাহফিলে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন।

শামীম ওসমান বলেন, শহরের ইসদাইর এলাকার এ কে এম সামছুজ্জোহা স্টেডিয়াম, কেন্দ্রীয় ইদগাহ ও ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের একটি অংশ জুড়ে আগামী ঈদুল ফিতরের এই বৃহৎ জামাতের আয়োজন করা হবে। রপৗনে দুই লক্ষ বর্গফুট এলাকা জুড়ে মদীনা শরীফের আদলে স্টিলের স্ট্রাকচার তৈরী করা হবে। সৌন্দর্যের দিক থেকেও হবে সবার কাছে প্রশংসনীয়। শামীম ওসমান বলেন, এ ব্যাপারে জেলা প্রশাসককে একটি কমিটি গঠন করতে বলেছেন। ভবিষ্যত প্রজন্ম যাতে এর ধারাবাহিকতা রক্ষা করতে পারে তার দৃষ্টান্ত স্থাপন করতে চান তিনি।

সংসদ সদস্য শামীম ওসমান আরো বলেন, মাদক, সন্ত্রাস, ঘুষ ও দূর্নীতিমুক্ত সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তোলার লক্ষ্যে আগামী ঈদুল ফিতরের পর জেলার সব শ্রেণীপেশার মানুষকে নিয়ে আলোচনায় বসতে চান। সমাজের এসব অন্যায় অনাচারকারীদের কাউকেই তিনি ছাড় দেবেন না। এজন্য তিনি সবার কাছে সহযোগিতা ও দোয়া কামনা করেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক শাহ্ নিজামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদল। আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দন শীল, ফুতল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা।

গেলো বছরের ঈদুল আযহায় নারায়ণগঞ্জে প্রথমবারের মতো স্মরণকালের সর্ববৃহৎ ঈদ জামাতের আয়োজন করেছিলেন সংসদ সদস্য শামীমও সমান। ওই ঈদ জামাতে লক্ষাধিক মুসুল্লির সমাগম ঘটে।

বিষেরবাঁশী ডেস্ক/টিএস/হৃদয়

Leave A Reply

Your email address will not be published.