শুক্রবার ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬ ২৪ মে, ২০১৯ শুক্রবার

কাউন্সিলর বাবুর বাড়ি থেকে অস্ত্র ও গুলি জব্দ

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবুর লাইসেন্স করা দুটি অস্ত্র জব্দ করেছে পুলিশ। জব্দ করা অস্ত্রের মধ্যে একটি বিদেশী নাইন এমএম পিস্তল অপরটি শর্টগান। এইসময় উভয় অস্ত্রের ৯টি গুলি জব্দ করা হয়। মঙ্গলবার (৭ মে) বিকেল ৫ টার দিকে সদর মডেল থানা পুলিশ বাবুর বাড়ি থেকে এসব অস্ত্র জব্দ করে।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম বলেন, অস্ত্রগুলো যাচাই বাছাই করার জন্য এনেছি। এসব অস্ত্র কোন কাজে সে ব্যবহার করেছে তা যাচাই করছি। এছাড়া সে এখন পর্যন্ত কতগুলো গুলি কিনেছে আর সেসব গুলি কোথায় কোথায় ব্যবহার করেছে তাও তদন্ত হচ্ছে। বর্তমানে কাউন্সিলর আব্দুল করিম বাবু চারটি চাঁদাবাজির মামলায় কারাগারে রয়েছেন।

উল্লেখ্য গত বছর ১৩ আগস্ট কাউন্সিলর আব্দুল করিম বাবুর ছোট ভাই ইকবাল করিম নিতাইগঞ্জে একটি ব্যাংকে টাকা জমা দিতে যায়। ওই সময়ে লাইনে দাঁড়ানো নিয়ে ভুষামাল ব্যবসায়ী নলুয়া রোড এলাকার ভুলু মিয়ার ছেলে সিমনের সঙ্গে বাকবিতন্ডা ঘটে। এ নিয়ে তাদের মধ্যে মারধরের ঘটনা ঘটে।

পরে কাউন্সিলর বাবু তার বাহিনী নিয়ে নলুয়া রোডে যায়। এসময় তার সাথে ৩০ থেকে ৩৫ জন লোক ছিল। সেখানে ১৩৩ নং নলুয়া রোডের ভুলু মিয়ার বাড়ির কাছে যেয়ে ব্যাপক হই চই ও এক রাউন্ড গুলি ছোড়ে বাবু। এসময় গুলির শব্দে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এরপরই তারা সিমনকে খোঁজাখুঁজি করে। এবং পর পর আরো কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে বাবু।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.