শুক্রবার ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬ ২৪ মে, ২০১৯ শুক্রবার

আবারও হার্ট অ্যাটাক সুবীর নন্দী

বিষেরবাঁশী ডেস্ক: সোমবার (৬ মে) সকালে আবার হার্ট অ্যাটক হয়েছে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন একুশে পদক প্রাপ্ত সঙ্গীতশিল্পী সুবীর নন্দীর।

দেশটির হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন সুবীর নন্দীর সম্পর্কে এ তথ্য দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি সমন্বয় করছেন তিনি।

সুবীর নন্দীর শারীরিক অবস্থার অবনতি সম্পর্কে ডা. সামন্ত লাল সেন আরও বলেন, লাইফ সাপোর্টে থাকা অবস্থায় হার্ট অ্যাটাক হলে তো আর কিছু করার থাকে না। অবস্থা সংকটাপন্ন। চিকিৎসকেরাও নিশ্চিত করে কিছু বলতে পারছেন না।

এর আগে রোববার (৫ মে) সিঙ্গাপুর সময় সকাল ৯টায় ওনার হার্ট অ্যাটাক হলে চারটি স্টেন্ট (রিং) পরানো হয়। এরপর ঐদিন রাতে আবার হার্ট অ্যাটাক হয়। সব মিলিয়ে সিঙ্গাপুর নেওয়ার পর এখনো পর্যন্ত তিনবার হার্ট অ্যাটাক হয়েছে গুণী এই শিল্পীর।

৩০ এপ্রিল ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন থাকা উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী সুবীর নন্দীকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়।

১৪ এপ্রিল রাত ১১টার দিকে অসুস্থ সুবীর নন্দীকে ঢাকা সিএমএইচের জরুরি বিভাগে ভর্তি করানো হয়। ট্রেনে করে শ্রীমঙ্গল থেকে ঢাকায় আসার পথে কয়েকবার বমি করেন তিনি। প্রচণ্ড ব্যথা অনুভব করেন গলায়। সিএমএইচে নেওয়ার পর হার্ট অ্যাটাক হলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.