শুক্রবার ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬ ২৪ মে, ২০১৯ শুক্রবার

কানাডায় ৪ জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বিষেরবাঁশী ডেস্ক: রয়েল কানাডিয়ান মাউন্টেড পুলিশ (আরসিএমপি) এক বিবৃতিতে জানিয়েছে, ব্রিটিশ কলম্বিয়ার পেন্টিকটন শহরে সোমবার চারজনকে গুলি করে হত্যা করা হয়। পুলিশ পাঁচ কিলোমিটার এলাকার মধ্যে তিনটি স্থানে এই চারজনের মৃতদেহ খুঁজে পেয়েছেন।

পুলিশের বিবৃতিতে জানানো হয়, সন্দেহভাজন ব্যক্তির বর্ণনার সঙ্গে মিলে যায় এমন একজন ব্যক্তি পেন্টিকটনে রয়েল কানাডিয়ান মাউন্টেড পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে। তদন্ত শুরু হওয়ায় ওই ব্যক্তি এখন পুলিশি হেফাজতে রয়েছে। প্রাথমিক তদন্তে মনে হয়েছে, এটি একটি টার্গেটেড ঘটনা।

স্থানীয় সময় সকাল ১০টা ৩০ মিনিটে প্রথম গুলিবর্ষণের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার সময় দ্বিতীয় গুলিবর্ষণের ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, ওই দুই জায়গায় গুলি চালানো সন্দেহভাজন ব্যক্তি প্রথম হামলার এক ঘণ্টা পর আত্মসমর্পণ করে। তবে কী কারণে এই গুলিবর্ষণের ঘটনা ঘটেছে সেটি এখনো জানা যায়নি।

আরসিএমপি আঞ্চলিক কমান্ডার টেড ডি জাগর বলেন, কেন এই হামলা ঘটেছে তা আমাদের চলমান তদন্তের অংশ। আমি বুঝতে পারছি যে, আমাদের কমিউনিটিতে একটি গুরুতর উদ্বেগজনক ঘটনা ঘটেছে। এই মর্মান্তিক ঘটনায় আক্রান্ত সবার প্রতি আমরা সমবেদনা জানাই।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: আন্তর্জাতিক

Leave A Reply

Your email address will not be published.