মঙ্গলবার ৫ ভাদ্র, ১৪২৬ ২০ আগস্ট, ২০১৯ মঙ্গলবার

না’গঞ্জে ‘সাহা ফাউন্ডেশন’এর রাজকীয় আয়োজন

বিষেরবাঁশী ডেস্ক: এককথায় ফুলের মেলা। সন্ধ্যা ৬ টার আগেই জামতলায় ‘হিরা ড্রাগন প্যালেস’ কানায় কানায় পূর্ণ। নান্দনিক সাজে সজ্জিত চোখ ধাঁধানো মিলনায়তনটি ইতোমধ্যে লাল গোলাপ দিয়ে বরণ করে নিয়েছে সমাগত দিদিভাই ও দাদাভাইদের।

Image may contain: 4 people, including সুভাষ সাহা, people smiling

যেন ‘মৌ বনে আজ মৌ জমেছে!’ নানা বয়সী নারী-পুরুষের পারফিউমের মনমাতানো গন্ধে সারা আঙিনায় ম ম.. !
নারায়ণগঞ্জের উদীয়মান শিক্ষিত তরূণ উদ্যোক্তা সনি সাহার ডাকে সমমনা দিদিভাই ও দাদাভাইদের এমন অভূতপূর্ব সাড়া দেখে মনে হয়েছে “সাহা ফাউন্ডেশন” অচিরেই দুনিয়াজুড়ে তোলপাড় করবে!

Image may contain: 7 people, people smiling, people standing

বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সঞ্চালক সৃজন সাহা ও রথীন সাহার অসাধারণ নিপুণ সঞ্চালনায় পুরো অনুষ্ঠান ছিল আনন্দ উত্তেজনা মুখর! পবিত্র গীতাপাঠ,জাতীয় সঙ্গীত,সাহা ফাউন্ডেশনের থিম সং ও শিশুশিল্পীর নৃত্যপরিবেশনের পর প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে শুরু।

Image may contain: 8 people, including সুভাষ সাহা, people standing and indoor

তারপর প্রজেক্টারে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কিংবদন্তী সাহা গুণীজনদের আত্মজীবনীর সংক্ষিপ্ত ধারাবিবরণী ও সাহা ফাউন্ডেশনের অতিত কার্যক্রমের স্থিরচিত্র ও ভিডিও প্রদর্শন।  নারায়ণগঞ্জে সাহা ফাউন্ডেশন এর প্রথম সাক্ষাৎ – সংযোগ সম্মেলন পর্ব।

Image may contain: 8 people, including সুভাষ সাহা, people standing

সংগঠনের মূখ্য উদ্যোক্তা ডা.সমীর কুমার সাহার সভাপতিত্বে আলোচনায় অংশ নেন,সুভাষ সাহা,রথীন সাহা,ইঞ্জিনিয়ার নির্মল সাহা,প্রণব সাহা,এ্যাড,স্বপন সাহা,মধুসুদন রায়,রাজন সাহা প্রমূখ।

Image may contain: 27 people, including সুভাষ সাহা, people smiling, people standing

সবশেষে মূখ্য উদ্যোক্তা ডা.সমীর কুমার সাহা দিকনির্দেশনামূলক বক্তব্যের মাধ্যমে শেষ করেন মূল পর্ব। পরিশেষে মনোজ্ঞ সংগীতানুষ্ঠান ও আপ্যায়ন।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.