শুক্রবার ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬ ২৪ মে, ২০১৯ শুক্রবার

ভেনেজুয়েলার কাছে উড়ে গেল মেসিরা

বিষেরবাঁশী ডেস্ক: আবারও আর্জেন্টিনার জার্সিতে লিওনেল মেসির প্রত্যবর্তন ভালো হলো না। বার্সেলোনার হয়ে সর্বশেষ ম্যচে হ্যাটট্রিক করেছিলেন তিনি। কিন্তু আর্জেন্টিনার জার্সিতে সে পারফরম্যান্স দেখা গেলো না। স্পেনের মাঠে মেসির আর্জেন্টিনাকেও তাই বরণ করতে হলো বড় হার। প্রত্যবর্তনের ম্যাচে তার দল ৩-১ গোলের বড় ব্যবধানে হেরেছে।

ম্যাচের শুরুতেই এ ম্যাচে এগিয়ে যায় ভেনেজুয়েলা। অ্যাথলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে মেসি ফিরবেন বলে টিকিট বিক্রির হিড়িক পড়ে যায়। কিন্তু ম্যাচের ছয় মিটিনের মাথায় মেসিদের স্তব্ধ করে গোল করে দক্ষিণ আমেরিকার দলটি। ওই গোল প্রথমার্ধে শোধ করবে কি আরেক গোল খেয়ে বসে স্কালোনির দল। প্রথমার্ধ আর্জেন্টিনা শেষ করে ২-০ গোলে পিছিয়ে থেকে।

আর্জেন্টিনা অবশ্য ম্যাচের দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানের আভাস দেয়। ম্যাচের ৫৯ মিনিটে গোল করেন লওটেরো মার্টিনেজ। কিন্তু মেসির জাতীয় দলে ফেরার ম্যাচে যে বিষাদ লেখা ছিল। তাই ম্যাচের ৭৫ মিনিটে ঘুরে দাঁড়ানোর সুযোগ শেষ করে দেয় ভেনেজুয়েলা। পেনাল্টি থেকে গোল করে ৩-১ গোলের লিড নেয় তারা। পরে বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে।

ম্যাচে অবশ্য বল দখলের দিক থেকে অনেক এগিয়ে ছিল আলবেসেলেস্তেরা। মেসিদের পায়ে ছিল ৬৬ ভাগ বল। কিন্তু গোলের মুখে তারা শট নিতে পারে মাত্র তিনটি। অন্যদিকে তিন গোল করা ভেনেজুয়েলা গোলে শট নিয়েছে চারটি।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.