শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

পিএসএল চ্যাম্পিয়ন কোয়েটা

বিষেরবাঁশী ডেস্ক: পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসরে চ্যাম্পিয়ন হলো কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। রোববার করাচিতে ফাইনালে পেশোয়ার জালমিকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয় কোয়েটা।

টস হেরে ব্যাট করতে নামে পেশোয়ার। দ্রুত উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ১৩৮ রান সংগ্রহ করে দলটি। পেশোয়ারের সর্বোচ্চ ৩৮ রান করেন উমর আমিন। এছাড়া উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল ২১, সোহাইব মাকসুদ ২০ ও অধিনায়ক ড্যারেন স্যামি করেন ১৮ রান।

জবাবে খেলতে নেমে শুরুতে ওপেনার শেন ওয়াটসনকে হারালেও আরেক ওপেনার আহমেদ শেহজাদ ও আহসান আলী দলকে বেশ ভালোভাবেই এগিয়ে নিয়ে যান। ২৫ রান করে আহসান বিদায় নেন। এরপর রাইলি রুশো দলকে জয়ী করেই মাঠ ছাড়েন। তার ব্যাট থেকে আসে অপরাজিত ৫টি চারে ৩২ বলে ৩৯ রান।

আর অপর প্রান্তে থাকা শেহজাদ ৫২ বলে ৫৯ রান করে অপরাজিত থাকেন। তার ইনিংসে ছিল ৬টি চার ও ১টি ছক্কার মার। ১৩ বল ও ৮ উইকেট হাতে রেখেই জয় পায় কোয়েটা। কোয়েটার পক্ষে তিন উইকেট নেন মোহাম্মদ হাসনাইন। এছাড়া ক্যারিবিয়ান তারকা ডোয়াইন ব্রাভো নেন দুটি উইকেট। আর একটি করে নেন মোহাম্মদ নওয়াজ ও ফাওয়াদ আহমেদ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.