সোমবার ৮ আশ্বিন, ১৪২৬ ২৩ সেপ্টেম্বর, ২০১৯ সোমবার

সালমানের কাছে ফিরছেন প্রিয়াঙ্কা?

বিষেরবাঁশী ডেস্ক: পুরোদমে চলছে সালমান খানের মেগা প্রজেক্ট ‘ভারত’ ছবির শুটিং। এখানে ভাইজানের বিপরীতে আছেন তার একাধিক ব্যবসাসফল ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ। তবে এই ছবিতে প্রথমে বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার নায়িকা হওয়ার কথা ছিল। কিন্তু বিয়ের ঝামেলার কথা বলে ‘ভারত’ থেকে নিজেকে সরিয়ে নেন প্রিয়াঙ্কা। কিন্তু গুঞ্জন রয়েছে, পারিশ্রমিক নিয়ে খুশি ছিলেন না ‘দেশি গার্ল’। যার কারণে ছবি ছেড়েছিলেন।

তবে কারণ যা-ই হোক, সে সময় প্রিয়াঙ্কার ওপর ভিষণ চটে গিয়েছিলেন ‘ভারত’-এর নায়ক সালমান খান। যার কারণে প্রিয়াঙ্কার বিয়ে এবং রিসেপশন পার্টি- কোনোটাতেই দেখা যায়নি তার ‘মুঝছে সাদি কারোগি’ ছবির নায়ককে। আর কোনো দিন তিনি প্রিয়াঙ্কার সঙ্গে কোনো ছবিতে অভিনয় করবেন না বলেও জানিয়ে দিয়েছিলেন।

তবে দুটি ঘটনার প্রেক্ষিতে দুই তারকার একসঙ্গে কাজ করার সম্ভাবনা আবার প্রবল হয়ে উঠেছে। সম্প্রতি পরিচালক ও প্রযোজক করণ জোহারের জনপ্রিয় সেলিব্রেটি টকশো ‘কফি উইথ করণ’-এর সিক্স সিজনের শেষ পর্বে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে তাকে প্রশ্ন করা হয়, সঞ্জয় লীলা বানসালি ও বিশাল ভরদ্বাজ- এই দুই পরিচালকের মধ্যে কার সঙ্গে আগামী ছবিতে কাজ করতে চান? জবাবে প্রিয়াঙ্কা বলেন, ‘দুজনের সঙ্গেই চুক্তিবদ্ধ হয়েছি।’

ব্যাস, প্রিয়াঙ্কার এই উত্তরই আশা জাগিয়েছে তার ভক্তদের মনে। কারণ সঞ্জয় লীলা বানসালির আগামী ছবিতে ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়ে আছেন সালমান খান। দীর্ঘ ১৯ বছর পর বানসালির ছবিতে কাজ করতে চলেছেন সালমান। ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সানাম’ ছিল বানসালির পরিচালনায় সল্লু মিয়ার শেষ ছবি। সেখানে নায়িকা ছিলেন ভাইজানের সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাই।

কাজেই বানসালির পরবর্তী প্রেমের ছবিতে সালমানের চুক্তিবদ্ধ হওয়া এবং প্রিয়াঙ্কার সম্প্রতি দেয়া তথ্যের মধ্যে একটা যোগসূত্র খুঁজছেন তাদের ভক্তরা। মনে করছেন, বানসালির পরবর্তী ছবিতে সুপারহিট এই জুটিকেই দেখা যাবে। তবে ভবিষ্যতে কী হবে সেটা ভবিষ্যতই বলবে। সালমান-প্রিয়াঙ্কাকে ২০০৪ সালে ‘মুঝছে সাদি কারোগি’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.