রবিবার ১০ চৈত্র, ১৪২৫ ২৪ মার্চ, ২০১৯ রবিবার

এবার সালমান মুক্তাদিরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন আইসিটি মন্ত্রী

অনলাইন ডেস্ক: বিতর্কিত মডেল সানাই মাহবুব সুপ্রভাকে আটকের পর এবার ভিডিও ব্লগার ও অভিনয়শিল্পী সালমান মুক্তাদিরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তফা জব্বার।

আজ সোমবার সালমান মুক্তাদিরের অবস্থান জানতে নিজের ভেরিফায়েড ফেসবুক পাতায় স্ট্যাটাস দিয়েছেন মোস্তফা জব্বার।

ওই স্ট্যাটাসে মন্ত্রী লেখেন, ‘কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?’

এ বিষয়ে আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বার গণমাধ্যমকে বলেন, ‘আমি সালমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, এটা আমি করতেছি।’

এর আগে গতকাল রবিবার জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে কার্যালয়ে নিয়ে যায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। পরে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত কর্মকাণ্ডের জন্য তিনি লাইভে এসে ক্ষমাও চেয়েছেন।

ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার স্যারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে সানাইকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য আমাদের অফিসে এনেছিলাম। সানাই তার ভিডিওগুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছে এনং সেসব ভিডিও মুছে ফেলতে সম্মত হয়েছে।

তিনি বলেন, সে মুচলেকা দিয়েছে যে সে কখনো আর এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবে না। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ তার এমন কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। যে তার মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যান্য অনেকের জন্যও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, সম্প্রতি বিতকির্ত একটি ভিডিও নিয়ে সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। ওই ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছিলেন তিনি। এরপর থেকে তার ইউটিউব সাবস্ক্রাইব ‘ঝড়ের বেগে’ কমতে থাকে।

 

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.