রবিবার ১২ জ্যৈষ্ঠ, ১৪২৬ ২৬ মে, ২০১৯ রবিবার

থানায় বোরকা পরে মুচলেকা দিল বিতর্কিত মডেল সানাই!

অনলাইন ডেস্ক: এবার বোরকার পরে থানায় মুচলেকা দিতে বাধ্য হলেন বিতর্কিত মডেল সানাই মাহবুব সুপ্রভা। এসময় তিনি তার কৃতকর্মের জন্য ক্ষমা চান। এর আগে ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে তাকে আটক করে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিট।

পরে তাকে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে আসা হয়। সেখানে ডিবি পুলিশের হেফাজতে থেকে নিজের ফেসবুক আইডি দিয়ে লাইভে এসে নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চান সানাই। এ সময় তাকে বোরকাপরা অবস্থায় দেখা যায়। মুখে ছিল লজ্জামাখা হাসি।

ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার স্যারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে সানাইকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য আমাদের অফিসে এনেছিলাম। সানাই তার ভিডিওগুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছে এনং সেসব ভিডিও মুছে ফেলতে সম্মত হয়েছে।

তিনি বলেন, সে মুচলেকা দিয়েছে যে সে কখনো আর এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবে না। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ আর এ হেন কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। যে তার মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যান্য অনেকের জন্যও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, সানাই মাহবুব তার ফেইসবুক আইডিতে নিজেকে আপত্তিকরভাবে উপস্থাপন করেন। এমনকি আপত্তিকর উপস্থাপনার মাধ্যমে যুবসমাজকে বিপদগামী করছেন বলেও অভিযোগ রয়েছে। সম্প্রতি সময়ে তাকে কোন মডেলিং কিংবা অভিনয়ে দেখা যায়নি। ফেইসবুকেই নিজেকে আপত্তিকর উপস্থাপনায় ব্যস্ত থাকতে দেখা যায় তাকে।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.