বৃহস্পতিবার ৫ বৈশাখ, ১৪৩১ ১৮ এপ্রিল, ২০২৪ বৃহস্পতিবার

বাংলাদেশ বলে বিএনপি এখনও রাজনীতি করতে পারছে: হাছান মাহমুদ

  • অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির সব নেতা হচ্ছেন পেট্রলবোমা বাহিনীর নেতা। মানুষ পুড়িয়ে হত্যা করার রাজনীতি যারা করে, বাংলাদেশ বলে তারা এখনও রাজনীতি করতে পারছে।
বুধবার সকালে রাজধানীর সেগুনবাগিচার ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের উদ্যোগে আয়োজিত ‘বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের রাজনীতি এবং নতুন প্রজন্মের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে হাছান মাহমুদ বলেন, পৃথিবীর অন্য কোনো দেশ হলে এই রাজনৈতিক দল নিষিদ্ধ হতো। এই কর্মকাণ্ডের জন্য একটি সন্ত্রাসী সংগঠন হিসেবে তাদের কর্মকাণ্ড নিষিদ্ধ ঘোষণা করা হতো। তাদের নেতৃবৃন্দকে অনেক আগেই কারাগারে যেতে হতো। বাংলাদেশে সেটি এখনো হয়নি।

তিনি বলেন, ‘বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নিজ দলীয় নেতা-কর্মীদের জন্য কান্না করতে দেখা গেলেও গ্রেনেড হামলা ও পেট্রোলবোমা হামলায় হতাহতদের জন্য কান্না করতে দেখা যায়নি।’

আওয়ামীলীগের এই নেতা আরও বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে প্রায়ই তাদের বিভিন্ন রাজনৈতিক কর্মসূচীতে কান্না করতে দেখা যায়। তাঁর এটা কান্না না মায়াকান্না তা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়। কেননা যিনি মানুষের কষ্ট দেখে ব্যথিত হন তিনি সকল মানুষের কষ্ট দেখেই ব্যথিত হন।’

 

বি.বা/ডেস্ক/ক্যানি

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.