মঙ্গলবার ৫ চৈত্র, ১৪৩০ ১৯ মার্চ, ২০২৪ মঙ্গলবার

সাহা ফাউন্ডেশনকে প্রবীর সাহার ৫ লাখ টাকা তাৎক্ষণিক অনুদান ঘোষণা

বিষেরবাঁশী ডেস্ক: সাহা ফাউন্ডেশন এর ফ্যামিলি পিকনিক ডে’ -২০১৯ এর বর্ণাঢ্য ঐতিহাসিক মুহূর্ত স্মরণীয় হয়ে থাকবে বলে মনে করেন শ্রী প্রবীর কুমার সাহা।

‘আমরা করবো জয়’।
বক্তাদের কণ্ঠে একই উচ্চারণ,এর চেয়ে ভাল সংগঠন আর কী হতে পারে? নাম “সাহা ফাউন্ডেশন” হলেও কর্মপরিধি সকল সম্প্রদায়কে ঘিরে আবর্তিত।

Image may contain: 6 people, people smiling, people standing
‘মানুষ মানুষের জন্য’ শ্লোগানের প্রতি একাত্মতা প্রকাশ করে ‘সাহা ফাউন্ডেশন’ এর মূখ্য পৃষ্ঠপোষক প্রখ্যাত শিল্পোদ্যোক্তা দেশবরেণ্য সমাজহিতৈষী,এফবিসিসিআই এর পরিচালক,বিশ্বমানের বিনোদন সাম্রাজ্য নরসিংদীর পাঁচদোনায় গড়ে উঠা ‘ড্রিম হলিডে পার্কের’ কর্ণধার ও সিআইপি দাদাভাই প্রবীর কুমার সাহা ‘সাহা ফাউন্ডেশন’ এর সজামকল্যাণ ফাণ্ডে তাৎক্ষনিক ৫ লক্ষ টাকা টোকেন অনুদান ঘোষণা করেন ‘ফ্যামিলি পিকনিক ডে’র উন্মুক্ত মিলনমঞ্চে।

Image may contain: 8 people, people smiling, people standing

বসন্ত বাতাসের হৃদয়ছোঁয়া আলোআঁধারি মুহূর্তে ‘সাহা ফাউন্ডেশনের’ দাদাভাই ও দিদিভাইদের স্বতঃস্ফূর্ত লাল গোলাপ শুভেচ্ছায় আবেগাপ্লুত প্রবীর কুমার সাহা বলেন,”সাহা ফাউন্ডেশন” এর অসাধারণ উদ্যোগের সঙ্গে আমি আছি থাকবো।
সততা,দূরদর্শিতা ও নিষ্ঠা থাকলে সবই সম্ভব। নিজের আত্মজীবনীর প্রসঙ্গ টেনে সফল শিল্পোদ্যোক্তা প্রবীর কুমার সাহা এসব কথা বলেন।

Image may contain: 13 people, including সুভাষ সাহা, people smiling, people standing and indoor

১৫ ফেব্রুয়ারি শুক্রবার ড্রিম হলিডে পার্কে আয়োজিত মিলনমেলার প্রধান আকর্ষণ প্রবীর কুমার সাহা আরও বলেন,”বিশ্বের সকল সাহা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ করার ব্যতিক্রমধর্মী ঐক্যপ্রচেষ্টায় আমি অভিভূত।

Image may contain: 14 people, people smiling, people standing

মাত্র ৪ মাস ১৫ দিনের মাথায় একসঙ্গে একটি অনুষ্ঠানে দু’শ সাহা পরিবারের উপস্থিতি আমাকে আন্দোলিত করেছে। এমন অভিজ্ঞতা আমার দীর্ঘ জীবনে এই প্রথম।

তিনি এসময় আজীবন “সাহা ফাউন্ডেশন” এর পাশে থাকার গভীর ইচ্ছা প্রকাশ করেন। মঞ্চে উপস্থিত ছিলেন,সাহা ফাউন্ডেশনের স্বপ্নদ্রষ্টা ডা.সমীর কুমার সাহা,ফাউন্ডার মেম্বার সংবাদিক সুভাষ সাহা,দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক মলয় কুমার সাহা,বিশিষ্ট ব্যবসায়ী এফসিএ তপন কুমার পোদ্দার,বাংলাদেশ বিমানের সাবেক চীফ পার্সার রথীন্দ্র কুমার সাহা (রথীন),বিশিষ্ট ব্যবসায়ী পি.কে.সাহা হিরণ।।  নারী পুরুষের স্বতঃস্ফূর্ত আনন্দ উচ্ছাসে টালমাটাল বর্ণাঢ্য পুরো অনুষ্ঠানটি ছিল এককথায় অনন্য ও অভূতপূর্ব।।

Image may contain: 7 people, people standing

উল্লেখ্য,বর্তমান সরকারের ডিজিটাল যুগে শুধুমাত্র ফেসবুকে আহ্বান জানানোর মাধ্যমে স্বল্প সময়ের ব্যবধানে সাহা সম্প্রদায়কে আশাতীত সংঘটিত করা সম্ভব করা হয়েছে। সাহা ফাউন্ডেশনের (Saha Foundation) গ্রুপে সদস্য ইতোমধ্যে ১০ হাজার অতিক্রম করেছে।।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: জাতীয়,নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.