শনিবার ৪ ফাল্গুন, ১৪২৫ ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ শনিবার

বিটিসিএল-এর বিল দেয়া যাবে বিকাশে

বিষেরবাঁশী ডেস্ক: বিকাশে বিটিসিএল-এর বিল পরিশোধ সুবিধা চালু করতে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ এর সঙ্গে রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিফোন সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) চুক্তি হয়েছে। এই চুক্তির আওতায় বিটিসিএল গ্রাহকরা তাদের বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে যেকোন সময় দেশের যেকোন স্থান থেকে বিলের পরিমান জানার এবং তা পরিশোধ করার সুযোগ পাবেন।

সম্প্রতি বিটিসিএল-এর প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে বিটিসিএল এর ম্যানেজিং ডিরেক্টর হারুন অর রশীদ এবং বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর চুক্তি বিনিময় করেন।

বিকাশের চিফ এক্সর্টানাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো. মনিরুল ইসলাম (অব.), চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং বিটিসিএল এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরগণ সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে বিটিসিএল এর ৭ লাখ গ্রাহক বিকাশ অ্যাপের ‘বিল পে’ অপশন থেকে খুব সহজেই বিলের পরিমান জানতে এবং বিল পরিশোধ করতে পারবেন। অ্যাপের পাশাপাশি ইউএসএসডি চ্যানেলের মাধ্যমেও গ্রাহক বিল পরিশোধ করতে পারবেন ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিজ্ঞান ও প্রযুক্তি

Leave A Reply

Your email address will not be published.