মঙ্গলবার ৩ বৈশাখ, ১৪৩১ ১৬ এপ্রিল, ২০২৪ মঙ্গলবার

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের ওয়ানডে দল ঘোষণা

অনলাইন ডেস্ক: বিপিএল শেষে টাইগারদের সামনে এখন নিউজিল্যান্ড মিশন। ১৩ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে ও টেস্ট স্কোয়াড আগেই ঘোষণা হয়েছে। এবার বাংলাদেশের বিপক্ষে নিজেদের ১৪ সদস্যের দল ঘোষণা করলো স্বাগতিকরা।

এই সিরিজের জন্য ঘোষণা করা নিউজিল্যান্ড দলে জায়গা পেয়েছেন ভারতের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজে ইনজুরিতে পড়ে ছিটকে যাওয়া মার্টিন গাপটিল। এছাড়া হাটুর ইনজুরি নিয়ে দলের বাইরে থাকা মিচেল স্যান্টনারও ফিরেছেন দলে। বাদ পড়েছেন ভারতের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে থাকা ইশ সোধি ও ডগ ব্রেসওয়েল।
এদিকে, প্রথম দুই ম্যাচে খেললেও শেষ ওয়ানডেতে বিশ্রামে থাকবেন দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। কেনের পরিবর্তে নেতৃত্ব দেবেন টম লাথাম। আর শেষ ম্যাচে কেনের পরিবর্তে দলে ফিরবেন অভিজ্ঞ ব্যাটসম্যান কলিন মুনরো।

১৪ সদস্যের নিউজিল্যান্ড স্কোয়াড:
কেন উইলিয়ামসন (প্রথম দুই ম্যাচের অধিনায়ক), টড আসেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লুকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম (শেষ ম্যাচের অধিনায়ক), কলিন মুনরো (শেষ ওয়ানডে), জিমি নিশাম, হেনরি নিকোলাস, রস টেলর, মিচেল স্যান্টনার ও টিম সাউদি।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.