শনিবার ৪ ফাল্গুন, ১৪২৫ ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ শনিবার

গায়ে হলুদ অনুষ্ঠানে বিয়ার পানে ৩ যুবকের মৃত্

সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় একটি গায়ে হলুদের অনুষ্ঠানে বিয়ার পান করার তিন যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ জানুয়ারি) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার আবুল হোসেনের ছেলে আশিক হোসেন (২০), একই এলাকার আলাউদ্দিন আক্তারের ছেলে আকিব উদ্দিন (২৪) ও রাসেল (২৮)।

জানা যায়, বুধবার (২৩ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া এলাকার আয়নাল হকের মেয়ের গায়ে হলুদের অনুষ্ঠান শেষে নিহত যুবকসহ কয়েকজন বিয়ার পান করে। এতে করে নিহত ৩ জনসহ আরো কয়েকজন গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে বৃহস্পতিবার সকালে অসুস্থদের ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুক্রবার (২৫ জানুয়ারি) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু ঘটে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ জানান, ২৩ জানুয়ারি (বুধবার) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার একটি বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে অতিরিক্ত মদ্যপান বা নকল বিয়ার পান করার ফলে একাধিক যুবক অসুস্থ হয়ে পড়ে। পরে তাদেরকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে আশিক, আকিব এবং রাসেল মারা যায়। আর অন্য দুইজন চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য তিন জনের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

 

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.