মঙ্গলবার ৩০ আষাঢ়, ১৪২৭ ১৪ জুলাই, ২০২০ মঙ্গলবার

শহীদ মিনারে বুলবুলকে জাতির শ্রদ্ধা

বিষেরবাঁশী  ডেস্ক: সুরকার, গীতিকার, সংগীত পরিচালক ও বীর মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলকে কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার দেওয়া হয়েছে। বুধবার সকাল ১১টার পর ঢাকা জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে গার্ড অব অনার দেওয়া হয়।

গার্ড অব অনার দেওয়ার পর দেশবরেণ্য সংগীত ব্যক্তিত্ব আহমেদ ইমতিয়াজ বুলবুলের মরদেহ শহীদ মিনারে রাখা হয় দুপুর সাড়ে ১২টা পর্যন্ত। সেখানে মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদসহ সংগীতের বিভিন্ন স্তরের মানুষ শ্রদ্ধা জানান। সম্মিলিত সাংস্কৃতিক জোট এ শ্রদ্ধা নিবেদন পর্ব পরিচালনা করে।

বাদ জোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে আহমেদ ইমতিয়াজ বুলবুলের প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। সেখান থেকে তার মরদেহ এফডিসিতে নেওয়া হবে তৃতীয় নামাজে জানাযার জন্য। সেখানে চলচ্চিত্রের মানুষজনের শ্রদ্ধা নিবেদন শেষে মিরপুরের শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে।

গতকাল মঙ্গলবার ভোরে রাজধানীর আফতাবনগরে নিজ বাসায় হার্ট অ্যাটাকে আক্রান্ত হন আহমেদ ইমতিয়াজ বুলবুল। তারপর তাকে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করা হয়। মৃত্যুকালে বুলবুলের বয়স হয়েছিল ৬৩ বছর।

বিষেরবাঁশী  ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.