মঙ্গলবার ৫ চৈত্র, ১৪৩০ ১৯ মার্চ, ২০২৪ মঙ্গলবার

কারো বাবার ক্ষমতা নেই মাদক ব্যবসা করবে: আইভী

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এলাকাবাসী ঐক্যবদ্ধ হলে মাদক ব্যবসায়ীরা লেজ গুটিয়ে পালাবে। কারো বাবার ক্ষমতা নেই যে তারা মাদক ব্যবসা করবে। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন স্থানীয় কাউন্সিলরের মাধ্যমেই হয়ে থাকে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে ২২নং ওয়ার্ডের রাজবাড়ি বালুর মাঠে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, রাজবাড়ি কখনো ফকির বাড়ি হবেনা রাজবাড়ি রাজবাড়িই থাকবে। আমার শ^শুর বাড়িও রাজবাড়িতেই তবে সেটা এই রাজবাড়িনা ফরিদপুর রাজবাড়ি। সাময়িক সমস্যা সব জায়গাতেই হয় এইটুকু সমস্যা মেনে নিতে হয়। আপনারা অনেক ধৈর্য্য ধরেছেন ইনশাল্লাহ ধৈর্য্যের ফল ভাল পাবেন। রাজবাড়ির কোন জায়গাই অনুন্নত থাকবেনা।

তিনি আরো বলেন, আমার অভিভাবক জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বেগবান করতে সমাজ থেকে মাদককে চিরতরে গুডবাই জানাতে হবে। আপনারা উদ্যোগ নেন আমি আপনাদের পাশে আছি।

নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মদের সভাপতিত্বে ও কাউন্সিলর সচিব পনির ভূইয়ার সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ একেএম আবু সুফিয়ান, ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শাওন অংকন, বীর মুক্তিযোদ্ধা আবদুল জব্বার সরদার, বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ, আলী আক্কাস মীর, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির এলিন, শহীদ সোহরাওয়ার্দ্দী ক্লাবের সাংগঠনিক সম্পাদক লাইক আহমেদ সিদ্দিকী বাবু, স্থানীয় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, খন্দকার মোয়াজ্জেম হোসেন, মো. হানিফ মাষ্টার, যুবলীগ নেতা হিমেল খান, মো. জাকির হোসেন, মো. শামীম, সফিকুল ইসলাম অপু, আল মামুন ইসলাম, সফিকুল ইসলাম মুকুল, ইমরান হোসেন ও ঠিকাদারী প্রতিষ্ঠান নিপা কনস্ট্রাকশনের স্বত্ত্বাধিকারী আনোয়ার হোসেনসহ অন্যান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য, শ্রম কল্যাণ কেন্দ্র হতে রাজবাড়ি বালুর মাঠ পর্যন্ত এবং বালুর মাঠ হতে স্বল্পেরচক পর্যন্ত চলবে এ নির্মাণ কাজ। নিপা কনষ্ট্রাশনের ঠিকাদার আনোয়ার হোসেন আনু এ কাজের তদারকী করবেন। রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে ব্যায়ের জন্য ৩ কোটি ৪০ লাখ টাকা বরাদ্ধ করা হয়েছে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.