শনিবার ৪ ফাল্গুন, ১৪২৫ ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ শনিবার

বছরের শুরুতেই লাশের ফোঁয়াড়া : ২১ দিনে ২০ লাশ !

বিষেরবাঁশী ডেস্ক: নতুন বছর ২০১৯। সবে মাত্র অতিক্রম হয়েছে ২১ দিন। বছর আর এই ২১ দিনেই জেলাজুড়ে বইছে লাশের ফোঁয়াড়া। হত্যা, সড়ক দূর্ঘটনা, আত্মহত্যাসহ সন্ধান মিলেছে ২০ লাশের।

এ ২১ দিনে খুন হয়েছে ৮ জন। এছাড়া সড়ক দূর্ঘটনায় মৃত্যু হয় ৭ জনের, আত্মহত্যা ২, রহস্যজনক মৃত্যু ২ ও পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় ১ জনের মৃত্যু হয়।

বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, ২১ জানুয়ারী নারায়ণগঞ্জের বন্দরে জামাল জুট বেলিং সংলগ্ন বুলবুল ট্রের্ডাস প্রেস হাউজের হাইড্রলিক প্রেসার পাইপ বিস্ফোরণে মোহাম্মদ আলী (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়। একই দিন ফতুল্লার আলীগঞ্জে জামাতের ছুরিকাঘাতে শ্বশুড় খুন।

এর আগে রোববার ২০ জানুয়ারি আওয়ামী লীগের বিজয় সমাবেশ থেকে ফেরার পথে সোনারগাঁয়ে মাইক্রো বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক সহ চার আরোহীর মৃত্যু হয়। নিহতরা হলেন, মাইক্রোবাস চালক রাজু (৪২), আরোহী মোমেন ৪০, শহিদুল্ল¬াহ (৪৫) ও রিপন (৪১)। এ ঘটনায় আরিফুর রহরমান রবিন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সকলেই আড়াইহাজার উপজেলার বাসিন্দা।

একই দিন সকালে আড়াইহাজারের সুলতান সাদী এলাকার শ্মশানঘাট থেকে মোজ্জামেল হোসেন (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত যুবক জাঙ্গালিয়া এলাকার অলিউল্ল¬াহর ছেলে। তবে কীভাবে যুবকের মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি।

গতকাল শনিবার দুপুরে বন্দর উপজেলার সোনাকান্দার সরদার বাড়ি এলাকা থেকে নাঈমা রহমান (৩৭) নামে গৃহবধূকে লাশ উদ্ধার করে পুলিশ। নাঈমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে দুর্বৃত্তরা। এ ঘটনায় মামলা হলেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

শনিবার রাতে রূপগঞ্জ উপজেলার কাজিরবাগ এলাকা থেকে মাহিম (১৪) নামে অষ্টম শ্রেণীর মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ আত্মহত্যা ধারণা করলেও পরিবারের দাবি তাকে হত্যা করে ঝুঁলিয়ে রাখা হয়েছে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.