মঙ্গলবার ৩ বৈশাখ, ১৪৩১ ১৬ এপ্রিল, ২০২৪ মঙ্গলবার

যেখানে দুর্নীতি দেখবেন,রুখে দাড়াবেন :বিচাপতি মোঃ মমতাজউদ্দিন আহমেদ (ভিডিও)

বিষেরবাঁশী ডটকম: প্রেস কাউন্সিলকে শতভাগ দুর্নীতিমুক্ত ঘোষণা করেন প্রেসকাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজউদ্দিন আহমেদ।
দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পুরনে অনলাইন নিউজ পোর্টালের সম্পাদকদের সহযোগিতা কামনা করেন বিচারপতি মমতাজউদ্দিন আহমেদ।
১৫ জানুয়ারি মঙ্গলবার দুপুরে ‘বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশন(বনপা) এর সভাপতি সুভাষ সাহা ও সাধারণ সম্পাদক এ এইচ এম তারেক চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দলের সঙ্গে আলাপকালে বিচারপতি মমতাজউদ্দিন আহমেদ আরো বলেন,”দুর্নীতি করবেন না, কেউ করলে তাঁর বিরুদ্ধে শক্ত হাতে কলম ধরবেন। তিনি নেতীবাচক দৃষ্টিভঙ্গী পরিহার করে গঠনমূলক সমালোচনার উপর গুরুত্বারোপ করেন।
বিচারপতি মমতাজউদ্দিন আজ প্রকাশিত একটি ইংরেজী দৈনিকে জাতির পিতার নামের আগে ‘বঙ্গবন্ধু’ শব্দ বাদ দিয়ে শুধু ‘মুজিবুর রহমান’ লেখাকে সংবিধানের লঙ্ঘন বলে মনে করেন। কারণ,সংবিধানের পনেরতম সংশোধনীতে জাতির পিতার নামের আগে ‘বঙ্গবন্ধু’ বাধ্যতামূলক করা হয়েছে। তিনি বলেন,এটা জাতির পিতাকে অপমানতুল্য।
সাংবাদিকদের পেশাগত উৎকর্ষ সাধনে প্রেস কাউন্সিল প্রয়োজনীয় প্রশিক্ষণ কর্মসূচী অব্যহত রাখবে বলে বিচারপতি মমতাজউদ্দিন আহমেদ উল্লেখ করেন।

Posted by সুভাষ সাহা on Tuesday, January 15, 2019

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.