শনিবার ৯ চৈত্র, ১৪২৫ ২৩ মার্চ, ২০১৯ শনিবার

সিলেটে যেভাবে পাবেন বিপিএলের টিকিট

বিষেরবাঁশী ডেস্ক: ঢাকায় বিপিএলের প্রথম পর্ব শেষে আগামীকাল (মঙ্গলবার) শুরু হবে সিলেট পর্ব। সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে চারদিনে মোট আটটি ম্যাচ অনুষ্ঠিত হবে। সিলেটে টিকিটের সর্বোচ্চ মূল্য দুই হাজার টাকা। আর সর্বনিম্ন মূল্য ২০০ টাকা। সোমবারই সিলেটে টিকিট বিক্রি শুরু হয়েছে।

টিকিট পাওয়া যাচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রধান ফটকের বুথে। অনলাইনেও টিকিট কেনা যাবে। shohoz.com ও Ucash এর মাধ্যমেও টিকিট কিনতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। টিকিটের মূল্য ক্লাব হাউজ ৫০০ টাকা, গ্রিন হিল এরিয়া ৪০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ও গ্রিন গ্যালারির টিকিট ২০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ড দুই হাজার টাকা।

এবার দ্বিতীয়বারের মতো সিলেটে বিপিএলের খেলা অনুষ্ঠিত হবে। গত আসরেও এই ভেন্যুতে বিপিএলের ম্যাচ হয়েছিল। সিলেটে যে চারদিন খেলা হবে তার প্রতিদিনই সিলেট সিক্সার্সের ম্যাচ রয়েছে। গতবার এই ভেন্যুতে প্রচুর দর্শক হয়েছিল। এবারও অনেক দর্শক হবে বলে আশা করা হচ্ছে। ইতোমধ্যে সিলেটের ভক্তদের মধ্যে বিপিএল নিয়ে প্রচুর উৎসাহ দেখা গেছে।

সিলেটে কাল দুপুর দেড়টায় মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস। সন্ধ্যা সাড়ে ছয়টায় সিলেট সিক্সার্স মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। বুধবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে রাজশাহী কিংস ও ঢাকা ডায়নামাইটস। সন্ধ্যায় রংপুর রাইডার্সের মুখোমুখি হবে সিলেট সিক্সার্স।

বৃহস্পতিবার কোনো ম্যাচ নেই। শুক্রবার দিনের প্রথম ম্যাচে সিলেট সিক্সার্সের প্রতিপক্ষ ঢাকা ডায়নামাইটস। সন্ধ্যায় খুলনা টাইটান্সের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শনিবার দুপুরে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও সিলেট সিক্সার্স। সন্ধ্যায় মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও চিটাগং ভাইকিংস।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.