মঙ্গলবার ৯ মাঘ, ১৪২৫ ২২ জানুয়ারি, ২০১৯ মঙ্গলবার

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীসহ মন্ত্রিসভার শ্রদ্ধা

অনলাইন ডেস্ক: চতুর্থবারের মতো দায়িত্ব নেওয়ার পর নতুন মন্ত্রীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার ছোট বোন শেখ রেহানাও সঙ্গে ছিলেন।

এর আগে আজ বুধবার দুপুর ১২টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেন প্রধানমন্ত্রী। সকালে তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওয়ানা দেন শেখ হাসিনা। এদিকে সকাল সাড়ে ৬টায় জাতীয় সংসদ ভবন থেকে বাসযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন মন্ত্রিসভার সদস্যরা।

সূত্র জানায়, টুঙ্গিপাড়ায় পৌঁছে মন্ত্রিসভার সদস্যদের নিয়ে প্রথমে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। এ সময় সশস্ত্র বাহিনীর একটি চৌকসদল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করেন।

এদিকে প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষদের সদস্যদের টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে জেলার সর্বত্র ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

গোপালগঞ্জ পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে সকল ধরনের নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। আজকে আরও বেশি নিরাপত্তা জোরদার করা হবে।’

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.