মঙ্গলবার ৯ মাঘ, ১৪২৫ ২২ জানুয়ারি, ২০১৯ মঙ্গলবার

ডেমরার দুই শিশু হত্যার ঘটনায় গ্রেফতার ২

বিষেরবাঁশী ডেস্ক: রাজধানীর ডেমরায় দুই শিশু খুনের ঘটনায় মূল অভিযুক্তসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ভোরে ডেমরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন—আজিজুল ও মুস্তফা। শিশু দুটিকে হত্যার আগে তাদের ধর্ষণের চেষ্টা করা হয়। তখন চিৎকার করলে গলায় গামছা পেছিয়ে তাদের হত্যা করা। ঘটনাস্থল থেকে ইয়াবা সেবনের উপকরণ, ক্যাসেট প্লেয়ার ও গামছা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকারোক্তিমূলক জবাববন্দি দিয়েছে। আজ ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

গত সোমবার রাত পৌনে ১০টার দিকে রাজধানীর ডেমরার কোনাপাড়ার একটি কক্ষের খাটের নিচ থেকে দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দুই শিশুর নাম নুসরাত জাহান (৪) ও ফারিয়া আক্তার দোলা (৫)। শিশু দুটি ওই এলাকায় তাদের নিজ পরিবারের সঙ্গেই থাকতো। নুসরাতের বাবার নাম পলাশ ও দোলার বাবার নাম ফরিদুল।

ডেমরা থানার কোনাপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু হায়াত জানান, ডেমরার শাহজালাল রোডের রুস্তম আলীর সাত তলা ভবন ‘নাসিমা ভিলা’র নিচ তলার একটি কক্ষ থেকে দুই শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই বাসার পাশেই শিশু দুটির বাসা। তারা সকালে একসঙ্গে খেলতে বের হয়। এরপর থেকেই নিখোঁজ ছিল শিশু দুটি।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.