শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

নতুন মন্ত্রিসভায় স্থান পাচ্ছেন মোঃ তাজুল ইসলাম

বিষেরবাঁশী ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর নতুন মন্ত্রিসভা গঠন করতে প্রস্তুতি নিচ্ছে মন্ত্রিপরিষদ বিভাগ। রোববার বিকেলে সংবাদ সম্মেলন করে নতুন মন্ত্রিসভার সদস্যদের নাম ঘোষণা করবে মন্ত্রিপরিষদ বিভাগ। এরইমধ্যে নতুন মন্ত্রিসভায় যারা থাকছেন— তাদেরকে ফোন করে জানাতে শুরু করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম নতুন মন্ত্রিসভায় স্থান পেতে যাচ্ছেন।

তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রীর দায়িত্ব পেতে পারেন। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে তাকে ফোন করে এ তথ্য জানানো হয়েছে।

মোঃ তাজুল ইসলাম বর্তমানে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. তাজুল ইসলাম টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হয়ে হ্যাটট্রিক করেছেন। এ নিয়ে তিনি চতুর্থবারের মতো জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হলেন।

কুমিল্লা ৯ আসন থেকে এবার তিনি ২ লক্ষ ৭০ হাজার ৬০২ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির কর্নেল (অবঃ) আনোয়ারুল আজিম ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১১ হাজার ৩০৯ ভোট।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.