মঙ্গলবার ৫ চৈত্র, ১৪৩০ ১৯ মার্চ, ২০২৪ মঙ্গলবার

মেসির হ্যাটট্রিকে বার্সার দুর্দান্ত জয়

বিষেরবাঁশী ডেস্ক: লিওনেল মেসির হ্যাটট্রিকে লেভান্তের ঘরের মাঠে এক দুর্দান্ত জয় পেয়েছে বার্সেলোনা। রোববার রাতে বার্সেলোনা অধিনায়ক নিজে তিনটি গোল করার পাশাপাশি সতীর্থ লুইস সুয়ারেজকে দিয়েও করিয়েছেন আরো একটি গোল। ফলে লা লিগার পয়েন্ট টেবিলে বার্সেলোনার শীর্ষস্থান পাকাপোক্ত হয়ে গেল।

গত মৌসুমে লা লিগায় মাত্র একটি ম্যাচ হেরেছিলো বার্সেলোনা। তাও আবার সেই ম্যাচে ৫ গোল হজম করেছিলো কাতালানরা। যে প্রতিপক্ষের কাছে এই বিশাল পরাজয়ের গ্লানি সেই প্রতিপক্ষই লেভান্তে। এজন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে কাতালানদের। তিনজনকে কাটিয়ে দুর্দান্ত স্কিলে গোলমুখে বল মেসি। সুযোগটা হাত ছাড়া করেননি সুয়ারেজ। সহজেই প্রতিপক্ষে জালে বল ঠেলে এগিয়ে দেন দলকে।

পরে ৪৩তম মিনিটে একক নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ করেন লিওনেল মেসি। নিজেদের সীমানা থেকে বাড়ানো বল ধরে দ্রুত ডি-বক্সে ঢুকে পেছনে ছুটে আসা ডিফেন্ডারকে কোনো সুযোগ না দিয়ে ডান পায়ের কোনাকুনি শটে বল ঠিকানায় পাঠান বার্সেলোনা অধিনায়ক।

দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন মেসি। ৬০ মিনিটের মাথায় হ্যাটট্রিক পূর্ণ করেন আর্জেন্টাইন অধিনায়ক। দলের পক্ষে শেষ গোলটি করেন জেরার্ড পিকে।

এই জয়ের ফলে ১৬ ম্যাচ থেকে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা। সেভিয়া ও আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট সমান ৩১ করে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.