মঙ্গলবার ৫ চৈত্র, ১৪৩০ ১৯ মার্চ, ২০২৪ মঙ্গলবার

মনোনয়ন প্রত্যাহার করলেন ১৫ প্রার্থী

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জের ৫টি আসনে মনোনয়ন প্রত্যাহারের শেষদিন মনোনয়ন প্রত্যাহার করেছেন ১৫ জন প্রার্থী। তবে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের বিএনপির প্রার্থী মাহমুদুর রহমান সুমন প্রত্যাহার না করলেও ঐ আসনে বিএনপির চূড়ান্ত প্রার্থী থাকার কারনে তার মনোনয়ন বাতিল হয়ে যাবে।

রোববার (৯ ডিসেম্বর) মনোনয়ন প্রত্যাহারের শেষদিন সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেছেন ১৫ জন প্রার্থী।

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে জেলা রিটার্নিংর অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন বিভিন্ন দলের ৬১জন প্রার্থী। যার মধ্যে যাচাই-বাছাই পর্বে বৈধ হয়ে ছিলেনে ৫০জন প্রার্থী। উক্ত ৫০ জন প্রার্থীর মধ্যে প্রত্যাহারের শেষদিন মনোনয়ন প্রত্যাহার করছেন ১৫জন প্রার্থী।

অফিস ১৫ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেন। উক্ত ১৫ জন হলেন, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসন থেকে মনোনয়ন প্রত্যাহার করেছেন বিএনপির তৈমুর আলম খন্দকার, মোস্তফা রহমান ভূইয়া (দিপু),নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসন থেকে মনোনয়ন প্রত্যাহার করেছেন জন। তারা হলেন জাকের পার্টির মুরাদ হোসেন জামাল, আতাউর রহমান খান। নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন থেকে মনোনয়ন প্রত্যাহার করেছেন, জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল, কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস। নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসন থেকে মনোনয়ন প্রত্যাহার করেছেন, স্বতন্ত্র প্রার্থী সাবেক সাংসদ গিয়াস উদ্দিন, বিএনপির শাহ আলম, ওয়ার্কাস পার্টির হিমাংশু সাহা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ ও কৃষক শ্রমিক জনতালীগের শফিকুল ইসলাম দেলোয়ার। নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসন থেকে মনোনয়ন প্রত্যাহার করেছেন বিএনপির আবুল কালাম, সাম্যবাদী দলের সাঈদ আহমেদ, কল্যাণ পার্টির মেজর মো. আল আফতাব।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.