মঙ্গলবার ৫ চৈত্র, ১৪৩০ ১৯ মার্চ, ২০২৪ মঙ্গলবার

শামীম ওসমানের উপর বিশ্বাস রাখতে বললেন লিপি ওসমান

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ কে এম শামীম ওসমানের সহধর্মিনী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান লিপি ওসমান বলেছেন, গত সাড়ে ৪ বছরে সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা আসনে সাড়ে ৭ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। সবচেয়ে বড় উন্নয়ন কাজ করা হচ্ছে ডিএনডি প্রজেক্টে। এ এলাকার মানুষ ইতিপূর্বে অনেক কষ্ট করতো।

শামীম ওসমান ডিএনডি এলাকায় মন্ত্রীকে এনে ডিএনডিবাসীর দূর্ভোগ দেখিয়ে এ প্রকল্প বাস্তবায়নের উদ্যোগ নিয়েছেন। এ প্রকল্পের কাজ সম্পন্ন হলে ডিএনডির ২২ লাখ মানুষকে আর জলাবদ্ধ থাকতে হবে না। নোংরা পানির মধ্যে জীবন-যাপন করতে হবে না।

শুক্রবার (৭ নভেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের আটিওয়াপদা কলোনী, বউবাজার, শিমরাইল উত্তরপাড়া, আজিবপুর আউলা বন এলাকায় নারায়ণগঞ্জ-৪ আসনের সদস্য সদস্য শামীম ওসমানের পক্ষে নির্বাচনী প্রচারণা ও উঠান বৈঠক করেন লিপি ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে লিপি ওসমান আরো বলেন, ৭৫ এর পর থেকে এ নারায়ণগঞ্জ অনেক বেশী অবহেলিত ছিল। ৯৬ সালে প্রথম শামীম ওসমান সাহেব সংসদ সদস্য নির্বাচিত হয়ে এ নারায়ণগঞ্জ-৪ আসনে ২৬০০ কোটি টাকার উন্নয়ন কাজ করেছিল, যখন সিটি কর্পোরেশন ছিল না।

ওই সময় শামীম ওসমান লিংকরোড, ষ্টেডিয়াম, টেলিফোনসহ রাস্তা-ঘাটের উন্নয়নসহ এমন কোন খাত নেই যেখানে উন্নয়ন হয়নি।

লিপি ওসমান বলেন, যিনি উন্নয়ন করে দেখিয়েছেন তিনি উন্নয়ন করতে পারেন, পারবেন। যিনি কাজ করতে জানেন, যিনি কাজ চাইতে জানেন তিনি আবারও উন্নয়ন করবেন-এ বিশ্বাসটা আমরা তার উপর রাখতে পারি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান প্রমুখ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.