মঙ্গলবার ৩ বৈশাখ, ১৪৩১ ১৬ এপ্রিল, ২০২৪ মঙ্গলবার

খুলনায় বাসায় ঢুকে মন্ত্রীর জামাতাকে গুলি

বিষেরবাঁশী ডেস্ক: খুলনায় মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা প্রভাস চন্দ্র দত্ত নিজ বাসায় গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার রাত ১০টায় নগরীর বকশীপাড়া বাইলেনের নিজ বাসভবনে ঢুকে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানান, প্রভাস চন্দ্রের পেটের ডান পাশে গুলি লেগেছে। রাত সাড়ে ১২টা পর্যন্ত তিনি অপারেশন কক্ষে ছিলেন। তিনি এখন আশংকামুক্ত।

পরিবারে সদস্যররা জানান, রাত ১০টার দিকে দরজা নক করে বাড়িতে প্রবেশ করে মুখোশধারী এক দুর্বৃত্ত। প্রভাস চন্দ্রকে তার শোয়ার কক্ষে নিয়ে ওই ব্যক্তি গুলি চালায়। পরে পরিবারের সদস্যদেরও অস্ত্রের ভয় দেখিয়ে সে পালিয়ে যায়। স্থানীয়রা পরে প্রভাস চন্দ্রকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. হুমায়ুন কবির, জেলা প্রশাসক মো. হেলাল হোসেন, পুলিশ সুপার এস এম শফিউল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নগরীর সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, ঘটনাস্থল থেকে এক রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে প্রভাস চন্দ্রের ওপর এ হামলা তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। তিনি জানান, দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

বিষেরবাঁশী ডেস্ক/ সংবাদদাতা/ইলিয়াছ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.