সোমবার ৩ পৌষ, ১৪২৫ ১৭ ডিসেম্বর, ২০১৮ সোমবার

চমক দেখালেন শামীম ওসমান

বিষেরবাঁশী ডেস্ক: চমক দেখালেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের বর্তমান সংসদ সদস্য একেএম শামীম ওসমান। নির্বাচনের জন্য জেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়ার সময় এই চমক দেখালেন আওয়ামী লীগের এই হেভিওয়েট প্রার্থী। দীর্ঘ দিন ধরে নারায়ণগঞ্জের ৫ টি আসনে নৌকার দাবিতে সোচ্চার ছিলেন জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ। এতে ওসমান পরিবারের সাথে প্রকাশ্যে দ্বন্ধ্ব দেখা দেয় দীর্ঘদিন ধরে ওসমান পরিবারের হয়ে রাজনীতি করা আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার সাথে। তিনজন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচনে প্রার্থী হওয়ার চেষ্টা করেছিলেন। এতে সম্পর্কের আরও অবনতি ঘটে। এতে বন্ধু শামীম ওসমানের কোন প্রোগ্রামে দীর্ঘদিন এই তিনজনকে দেখা যায়নি। অন্য দিকে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন এর সাথে জেলা পরিষদের নির্বাচনের আগে শামীম ওসমানের সম্পর্ক স্বাভাবিক হলেও আবারও বিচ্ছেদ ঘটে। কিন্তু মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে সবাইকে এক কাতারে দেখা গেলো আজ। নারায়ণগঞ্জের রাজনৈতিক অঙ্গনে এটা ছিল রীতিমত চমক। সবাইকে একমঞ্চে দেখে এইসময় নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাস ও চাঞ্চল্য দেখা দেয়। সবাই বলাবলি করে এটাই শামীম ওসমানের ক্যারিশমা।

এ সময় শামীম ওসমানের সাথে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এড. খোকন সাহাসহ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই৷

বুধবার (২৮ নভেম্বর) সকাল টায় জেলা রিটার্নিং অফিসার রাব্বী মিয়ার কাছে তিনি তার মনোনয়ন পত্র জমা দেন। এর আগে ১৮ নভেম্বর জেলা নির্বাচন কার্যালয় থেকে তার মনোনয়নপত্র সংগ্রহ করেন।

উল্লেখ্য শামীম ওসমান ১৯৯৬ সালে এই আসনে বিএনপির কমান্ডার সিরাজুল ইসলামকে পরাজিত করে এমপি নির্বাচিত হন। এরপর ২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচনে বিনা প্রতিদ্বদ্ধিতায় তিনি দ্বিতীয়বারের মতো এমপি নির্বাচিত হয়েছেন। তিনি জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বতর্মানে মহানগর কমিটির সদস্য।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.