শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

ইটিভির স্টিকার লাগানো প্রাইভেট কার জব্দ,ইয়াবাসহ গ্রেপ্তার ২

বিষেরবাঁশী ডটকম: বন্দরে বেসরকারী টেলিভিশন চ্যানেল ইটিভির স্টিকার লাগানো একটি প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা ও ইয়াবা বিক্রির ১৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে প্রাইভেটকারটি। তবে পালিয়ে গেছে অপর মাদক ব্যবসায়ি। বুধবার (২১ নভেম্বর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মদনপুর আল রাফি ফিলিং পেট্টোল পাম্পের সন্নিকটে বাগদাদ হোটেলের সামনে চেকপোস্টে তাদের গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে বন্দর থানায় র‌্যাব-১১ এর ডিএডি মোঃ রবিউল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৫৭(১১)১৮। গ্রেপ্তারকৃতরা হলো, বরিশাল জেলার কোতোয়ালী থানার কাটপট্রি এলাকার আখতার হোসেন টুলু মিয়ার ছেলে মাদক স¤্রাট টিপু সুলতান ওরফে তপু (৩৪) ও একই জেলার একই থানার পোড়া চাঁদ দাস রোড এলাকার নাজিম আলী হাওলাদারের ছেলে নুরু (৪০)। এবং পালিয়ে যাওয়া অপর মাদক ব্যবসায়ী হলো বরিশাল জেলার বাউশিয়া থানার আমানগঞ্জ এলাকার কাজল শিকদারের ছেলে নাজমুল শিকদার (২৬)।

এ ব্যাপারে ডিএডি মোঃ রবিউল ইসলাম সাংবাদিকদের জানান, ডিউটি চলাকালিন সময়ে সুধুর টেকনাফ হতে ঢাকা হয়ে বরিশালের উদ্দেশ্যে ঢাকা মেট্রো খ ১২-১৭৫১ নাম্বারের একটি প্রাইভেট কারে ইয়াবা ট্যাবলেটের চালানের সংবাদ পায়। উক্ত সংবাদের ভিত্তিতে আমরা বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুরস্থ রাফি পেট্রোল পাম্প সংলগ্ন বাগদাদ হোটেলের সামনে অবস্থান করে চেকপোষ্ট বসায়। পরে মদক বহনকৃত গাড়ীটি তল্লাশী চালিয়ে ৮০টি নীল জিপারে রক্ষিত ১৬ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১৭ হাজার ৫’শ টাকাসহ মাদক ব্যবসায়ী টিপু সুলতান ওরফে তপু ও নুরু মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হই। ওই সুযোগে অপর মাদক ব্যবসায়ী নাজমুল শিকদার পালিয়ে যেতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটর মূল্য অর্ধকোটি টাকা হবে বলে তিনি আরো জানান। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করে ধৃতদের বৃহস্পতিবার দুপুরে বন্দর থানায় সোর্পদ করা হয়।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.