সোমবার ৩ পৌষ, ১৪২৫ ১৭ ডিসেম্বর, ২০১৮ সোমবার

বিএনপি নেতার দায়িত্বে প্রধানমন্ত্রী!

নাহিদ এনাম:
আমাদের চলচ্চিত্র জগতের বিরাট সম্পদ প্রিয় আমজাদ হোসেন তার ব্যক্তি স্বাধীনতা থেকেই বিএনপির সাংস্কৃতিক সংগঠন জাসাস এর নেতা হন। এই পরিচয়টা একেবারেই অপ্রয়োজনীয় তারপরেও দিচ্ছি বিশেষ কারনে।

এই মানুষটা কয়েকদিন আগে স্ট্রোক করে লাইফ সাপোর্টে আছেন,চিকিৎসা ব্যয় বহন কষ্টসাধ্য হচ্ছে এমন খবরও এসেছে সংবাদ মাধ্যমে,এসব দেখে রাজনৈতিক দল বিএনপির কেউ তার খবর নেয়নি,অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চোখ এড়ায়নি তার বর্তমান এই পরিস্থিতির। ফলে মাননীয় প্রধানমন্ত্রী নিজে জনাব আমজাদ হোসেনের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ এ উদ্যোগী হয়ে উনার চিকিৎসার সমস্ত দায়িত্ব নিয়েছেন,এমন কি বিদেশে নেয়ার প্রয়োজন হলেও ব্যবস্থা করা হবে।

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের বিষয়টি তুলে ধরে সোহেল আরমান(আমজাদ হোসেনের পুত্র) চ্যানেল আই অনলাইনকে বলেন, আজ সকালে ঘুম ভাঙে প্রধানমন্ত্রীর পিএস খোরশেদ ভাইয়ের কলে। তিনি আমাকে বললেন, প্রধানমন্ত্রী আপনাদের সাথে দেখা করতে চান, আপনারা চলে আসেন। এরপর বিশেষ পাশে আমরা প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলাম। তিনি বাবার সমস্ত দায়িত্ব নিয়েছেন। যদি বিদেশে নিয়ে যাওয়া লাগে সেটাও তিনি ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন।

এরপর প্রধানমন্ত্রী বাবার বর্তমান শারীরিক অবস্থার কথাও জিজ্ঞেস করেন।

আমজাদ হোসেনের পরিচালনায় জনপ্রিয়তা পাওয়া ছবিগুলোর মধ্যে রয়েছে ‘বাল্যবন্ধু’, ‘পিতাপুত্র’, ‘এই নিয়ে পৃথিবী’, ‘বাংলার মুখ’, ‘নয়নমনি’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সুন্দরী’, ‘কসাই’, ‘জন্ম থেকে জ্বলছি’, ‘দুই পয়সার আলতা’, ‘সখিনার যুদ্ধ’, ‘ভাত দে’, ‘হীরামতি’, ‘প্রাণের মানুষ’, ‘সুন্দরী বধূ’, ‘কাল সকালে’, ‘গোলাপী এখন ঢাকায়’ ‘গোলাপী এখন বিলেতে’ ইত্যাদি।

ভালোবাসার ঠিকানা বাংলা চলচ্চিত্র জগতের প্রিয় মানুষ জনাব আমজাদ হোসেন আপনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এই কামনা সবসময়।
ভালোবাসার নেত্রীর জন্য অশেষ ভালোবাসা শুভ কামনা,আরো অন্তত ২০ বছর বেঁচে থাকুন,দেশের স্বার্থে মানুষের স্বার্থে।

উনার রাজনৈতিক পরিচয় এজন্যই তুলে ধরলাম যে,দেশের রাজনৈতিক দল বিএনপির জন্য আপনারা যারা জীবন দিয়ে দিতে চান,অন্ধভাবে লাফিয়ে ঝাঁপিয়ে পড়েন,এই আপনারা একবার বিপদে পড়েই দেখেন দেখবেন এই দল আপনার দিকে ফিরেও তাকাবেনা,সুযোগ পেলে বরং বিপদ ভেবে লাথি মেরে সরিয়ে দেবে!

লেখার আংশিক এবং ছবি কার্টেসি ঃ চ্যানেল আই অনলাইন।

 

বিষেরবাঁশী.কম/এন.এ/নি:ত:

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.