বুধবার ৪ বৈশাখ, ১৪৩১ ১৭ এপ্রিল, ২০২৪ বুধবার

দেখে আসুন ” হাসিনা; অ্যা ডটারস টেল “

বিষেরবাঁশী ডটকম: এতিম শেখ হাসিনা ও শেখ রেহানার জীবনে ঘটে যাওয়া দুঃখকষ্টের কথা নিয়ে ডকুমেন্টারি কিছু অংশ পরিচালক সিনেমার পর্দায় ফুঁটিয়ে তুলেছেন অসামান্য দক্ষতায়। সত্য ঘটনাপ্রবাহের এটুকু দেখে চোখ মুছতে মুছতে দর্শকদের হল ত্যাগ করতে দেখা গেছে।

 

‘সাহা ফাউন্ডেশনের’ সক্রিয় সদস্য অনুজপ্রতিম অমর সাহা ও রণ সাহাকে নিয়ে গতকাল ১৬ নভেম্বর শুক্রবার বসুন্ধরার সিনেপ্লেক্সে পিনপতন নিরবতায় দেখেছি, হয়েছি বাকরুদ্ধ।
আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) ও অ্যাপেলবক্স ফিল্মস-এর যৌথ প্রযোজনায় এটি নির্মিত হলো।
‘হাসিনা, অ্যা ডটারস টেল’ ডকুফিল্মটির দৈর্ঘ্য ৭০ মিনিট। যেখানে প্রধানমন্ত্রী ছাড়াও তার পরিবারের সদস্যরা রয়েছেন। এখানে উঠে এসেছে শেখ হাসিনার সাধারণ জীবনের অসাধারণ কিছু মুহূর্ত। যেখানে তিনি কখনও মেয়ে, কখনও মা, কখনও বোন আর কখনও আমজনতার নেত্রী। স্টার সিনেপ্লেক্সে বৃহস্পতিবার সন্ধ্যায় প্রিমিয়ার শো’র মাধ্যমে শুরু হয়েছে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ ডকুমেন্টারি মুভির যাত্রা।
শুক্রবার ১১-৩০ মিনিটে জনসাধারণের জন্য মুক্তি পেল। শুক্রবার থেকে ঢাকা ও চট্টগ্রামের মোট চার প্রেক্ষাগৃহে চলছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্মিত এ ডকুমেন্টারি চলচ্চিত্র।

শুক্রবার প্রথম শো’তে বসুন্ধরায় সিনেপ্লেক্সে জাতীয় পর্যায়ের তারকা শিল্পী,রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের উৎসুক দর্শকদের উপচে পড়া ভীড় ছিল লক্ষনীয়।

 

বিষেরবাঁশী.কম/এস.এস/নিঃতঃ

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.