শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

‘আলগা চুল পড়ে নাটক করা ব্যক্তিও প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছে’

বিষেরবাঁশী ডেস্ক: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে প্রার্থীদের মধ্য থেকে যোগ্য ব্যক্তিকে ভোট দেওয়ার জন্য কলাগাছিয়া ইউনিয়ন বাসীর প্রতি আহবান রেখেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। তিনি বলেছেন, ইতোমধ্যে আমি জনগনের দাবীর প্রেক্ষিতে আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছি। আরো অনেকেই আছেন যারা এই আসনে নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। আলগা চুল পড়ে নাটক করা, কন্ট্রাকটরি করা ব্যক্তিরা নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। যদি তাদের জনসমর্থন থাকে বন্দরের মানুষ যদি তাদের সমর্থন করেন প্রয়োজনে বন্দরের মানুষের সমর্থনকে আমি সমর্থন দিয়ে সরে যাবো। তবে আপনাদের কাছে অনুরোধ কাকের ঘায়ে পাখ লাগিয়ে ময়ূর সাজা ব্যক্তিদের ভোট দিবেন না। আমি এটাও বলবো না আপনারা আমাকে ভোট দেন। আপনারা যাকে যোগ্য ব্যক্তি মনে করবেন যাদের দ্বারা আপনাদের এলাকার উন্নয়ন হবে বলে মনে করবেন তাকেই আপনারা ভোট দিবেন। আগামীতে আমি এমপি হতে পারি বা না পারি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত আপনাদের পাশে থেকে ভবিষ্যত প্রজন্মের জন্য কাজ করে যাবো।

মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় কলাগাছিয়া উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সেই সাথে তিনি শিক্ষা প্রতিষ্ঠানটির উন্নয়নে ব্যক্তিগত তহবিল থেকে ২ কোটি টাকার উন্নয়নের ঘোষণা দেন এবং প্রথম পর্যায়ে পরিচালনা কমিটির নেতৃবৃন্দের হাতে ২৫ লাখ টাকার চেক তুলে দেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১০ বছরে বাংলাদেশের উন্নয়ন কাজের সহযোগীতা করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে জাতীয় পার্টিকে বন্ধু বলেছেন। উনি বাংলাদেশে শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখতে এবং সাধারণ মানুষের ভোটের অধিকার নিশ্চিত করতে বিরোধী দল গুলোর সাথে আলোচনায় বসেছেন। হেফাজতে ইসলামের দেওয়া সংবর্ধনা নিয়েছেন। কিন্তু নারায়ণগঞ্জে আমার সাথে যখন আমার ভালবাসার মানুষ গুলো আমাকে ভালবাসার মানুষ গুলো আমার সাথে মঞ্চে উঠে বক্তব্য দেন। উন্নয়ন কাজে সহযোগীতা করেন। তখন একজন নেত্রী বলছেন এভাবে চলতে থাকলে নারায়ণগঞ্জে আওয়ামীলীগের অস্তিত্ব থাকবে না। এ কথা বলে উনি কি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যাকে ভুল প্রমান করতে চান? আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, এই নারায়ণগঞ্জ থেকেই আওয়ামীলীগের জন্ম। নারায়ণগঞ্জ আওয়ামীলীগ খান সাহেব ওসমান আলীর আওয়ামীলীগ, এ.কে.এম শামসুজ্জোহার আওয়ামীলীগ, আলী আহম্মদ চুনকার আওয়ামীলীগ। তাই নারায়ণগঞ্জে আওয়ামীলীগের অস্তিত্ব থাকবে না এটা কখনো হতেই পারে না।

এর আগে বক্তব্যে মহানগর শ্রমিক লীগের সভাপতি কাজিম উদ্দিন আহম্মেদ কলাগাছিয়া বাসীর উদ্দেশ্যে বলেন, যার দ্বারা এলাকার উন্নয়ন হবে। যার দ্বারা আপনাদের কাজ হবে আগামী নির্বাচনে তাকেই আপনারা ভোট দিয়ে জয়ী করবেন। আমাদের বর্তমান এমপি দিনরাত শুধু আপনাদের জন্যই পরিশ্রম করে যাচ্ছেন। বিগত দিনে প্রয়াত সাংসদ নাসিম ওসমান আমাদের কলাগাছিয়া ইউনিয়নবাসীর উপর বটবৃক্ষের ছায়া দিয়ে রেখে ছিলেন। উনার মৃত্যুর পর উনার আপন ছোট ভাইকে পেয়েছি। উনার ছায়া থেকে আমরা বঞ্চিত হতে চাই না।

সভাপতির বক্তব্যে কলাগাছিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সেলিম রেজা বলেন, বাংলাদেশের ৩০০জন এমপিই যদি আমাদের এমপি সেলিম ওসমানের মত হতো। তাহলে বাংলাদেশ এতোদিনে উন্নয়নে যুক্তরাষ্ট্রকেও ছাড়িয়ে যেত। নিজের অর্থ দিয়ে শিক্ষাখাতের উন্নয়নের মাধ্যমে উনি যে বীজ বপন করে যাচ্ছেন। আগামীতে সেই বীজ থেকে কম করে হলেও আরো ১০জন সেলিম ওসমান জন্ম নিবে। উনি কোন দলের সেটা আমরা দেখতে চাই না। আগামীতে উনিই আমাদের এমপি হবেন এটাই শেষ কথা। আমরা কলাগাছিয়া ইউনিয়ন বাসী উনার পাশে আছি এবং পাশে থেকে উনাকে ভোট দিয়ে আবারো এমপি বানিয়ে আমাদের মাঝে ফিরিয়ে আনবো।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, সহকারী ভূমি কর্মকর্তা রুমানা আক্তার, মহানগর শ্রমিক লীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন সহ স্থানীয় নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিরা।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.