শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

সিদ্ধিরগঞ্জে পুলিশের মামলায় বিএনপির ১৫২ নেতাকর্মী আসামী

বিষেরবাঁশী ডেস্ক: সিদ্ধিরগঞ্জে বিএনপির ১৫২ নেতাকর্মীর নামে বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে পুলিশ। মঙ্গলবার (৬ নভেম্বর) বিকেলে মামলায় নাইম মিয়া জিতু নামে একজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে দুপুরে মামলাটি দায়ের করে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম।

মামলায় আসামিরা হলেন- বিএনপির সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিন, ইকবাল হোসেন, আব্দুল হাই রাজু, এম এ হালিম, আলী আকবর, তোফা, মনিরুজ্জামান রবি, মমতাজ উদ্দিন, পল্টু, সাদরিল, ইমাম হোসেন, রাজীব, মনিনুর রহমান বাবু, মুজাহিদুল ইসলাম দিদার, মোঃ রিফাত, রাশেদুল হক, আব্দুল জব্বার, রাজু, রাইসুল ইসলাম ইমন, মাইনুদ্দিন, রাসেল, আশিকুর রহমান অনিক, জুয়েল, রাসেল, সাগর, আব্দুর রহমান, আকরাম, জুয়েল রানা, গোলজার হোসেন, জসিমসহ অজ্ঞাত ১২০ জন।

মামলায় অভিযোগ আনা হয়, আসামিরা ৫ নভেম্বর রাত সাড়ে ১১টায় দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে বিভিন্ন রকম অস্ত্রশস্ত্র ও বিস্ফোরক দ্রব্যে সজ্জিত হয়ে নাশকতার উদ্দেশ্যে সিদ্ধিরগঞ্জের মৌচাক সাকিনস্থ শ্যামস পাম্পের সামনে মিছিল করে ও ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে তফসিল পেছানোর দাবিতে শ্লোগান দিয়ে সড়কে প্রতিবন্ধকতার সৃষ্টিও করে তারা।

ঘটনাস্থল থেকে একটি বাজারের ব্যাগে ৪টি কচটেপ মোড়ানো অবিস্ফোরিত ককটেল, বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ, ৬টি কাঠের লাঠি, একটি লেগুনার ভাঙ্গার গ্লাস জব্দ করা হয় বলে মামলায় দেখানো হয়। মামলার সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.